Friday , September 20 2024
Breaking News
Home / opinion / বিএনপি কর্মীরা যখন জানতে পেরেছে সেও বিএনপির কর্মী তখন কান্নায় ভেঙ্গে পড়েছে: পিনাকী

বিএনপি কর্মীরা যখন জানতে পেরেছে সেও বিএনপির কর্মী তখন কান্নায় ভেঙ্গে পড়েছে: পিনাকী

সাম্প্রতিক সময়ে ময়মনসিংহে হয়ে গেল বিএনপি’র দ্বিতীয় সমাবেশ, যেখানে বিএনপির তৃণমূল পর্যায়ের বহু সংখ্যক নেতাকর্মী যোগ দেন। সেখানে বিএনপি সমর্থক দিনমজুর থেকে শুরু করে রিকশাচালকেরাও যোগ দিয়ে সমাবেশে সফল করার চেষ্টা করেন যার মধ্যে একজন বিএনপি প্রেমী রিকশাচালকের ভূমিকা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন সমালোচক পিনাকী ভট্টাচার্য। যার পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

ময়মনসিংহের রিক্সা শ্রমিক, বিএনপির কর্মী। হাসিনা সরকার এর বিরুদ্ধে মামলা দিয়ে তিন বছর জেল খাটাইছে। আজ বিএনপির জনসভায় বিনা পয়সায় তার রিক্সায় করে আনা নেয়া করছে। একজন তৃণমূলের কর্মী হিসেবে এটাই তার আজকের কন্ট্রিবিউশান। বিএনপি কর্মীরা যখন জানতে পেরেছে সেও বিএনপির কর্মী তখন কান্নায় ভেঙ্গে পড়েছে সে।

আমি বলেছি বিএনপির রেভ্যুলেশনারী ট্রান্সফরমেশন হয়েছে। বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ঘটনা ঘটে গেছে নিঃশব্দেই। এই বিএনপি জনতার, এই বিএনপি সর্বহারার, গোলামির জিঞ্জির ভেঙ্গে এই বিএনপির হাতেই জনতা তুলে দেবে স্বাধীনতার পতাকা।

প্রসঙ্গত, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট একটু ভিন্ন ধারায় চলছে। এদিকে বিএনপি অনেকটা নেতৃত্বশূন্য হয়ে পড়লেও দলটির ঘুরে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে শীর্ষ পর্যায়ের কয়েকজন নেতাদের নির্দেশনায়। তবে সাত সমুদ্র তেরো নদীর ওপার থেকে নির্দেশনা দিয়ে যাচ্ছে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও।

About bisso Jit

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *