Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিবের সঙ্গে তার প্রেম,গোপন বিয়ে এরপর বাচ্চা,কিভাবে হয়েছিল শুরুটা খোলাসা করলেন বুবলি

শাকিবের সঙ্গে তার প্রেম,গোপন বিয়ে এরপর বাচ্চা,কিভাবে হয়েছিল শুরুটা খোলাসা করলেন বুবলি

বাংলাদেশের সিনেমার বর্তমান সময়ের আলোচিত একটি ঘটনা আর এই ঘটনার জন্মদাতা হলেন হলের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে প্রেমের শুরুর গল্প জানালেন অভিনেত্রী শবনম বুবলী। শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আসতেই তাদের বিচ্ছেদের কথা মিডিয়ায় জোর গুঞ্জন ওঠে। গণমাধ্যমে গুজব হচ্ছে, ৮ মাস আগে তাদের বিচ্ছেদ হয়েছে। তবে বুবলী বলছেন, এই গুজব উদ্দেশ্যপ্রণোদিত।

তাঁর কথায়, ‘আমাদের বিচ্ছেদ মিথ্যা। দেখুন, যেদিন আমরা একটি শিশুর ছবিসহ একটি সুন্দর, সুসংবাদ প্রকাশ করি, সেদিনই এই ভুয়া খবরটি আসে।’

শাকিব খানের সঙ্গে কীভাবে তার প্রেমের শুরু হয়েছিল তাও জানালেন ‘বসিগিরি’ খ্যাত এই অভিনেত্রী।

বুবলী বলেন, ‘বসগিরি’র আগে আমরা ‘প্রিয়া রে’ নামের আরেকটি ছবির কথা বলছিলাম। ফলে শুটিংয়ের আগেও তার সঙ্গে কিছুটা পরিচিতি ছিল। তা ছাড়া ছবিটি নিয়ে প্রথমবার শাকিব খানকে দেখলাম। ‘বসগিরি’র শুটিংয়ের শেষের দিকে আমাদের প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন পর বিয়ে। তারপর সন্তান।

6 বছর আগে শুরু হওয়া গোপন প্রেম, তারপর বিয়ে এবং সন্তান নেওয়াও ছিল গোপন। বিষয়টি নিয়ে বুবলী বলেন, “দেখুন, আমি সন্তানের বিষয়টি গোপন করিনি। আমি যদি বিষয়টি গোপন রাখতে চাইতাম, তাহলে আমি তাকে শুটিংয়ে নিয়ে যেতাম না। আমার কাজের ক্ষেত্রের সবাই কমবেশি জানেন। যেহেতু আমার গর্ভে বাচ্চা এসেছে। এটা একটা ওপেন সিক্রেট ছিল। ‘বীর’-এর শুটিং চলাকালীন আপনি নিশ্চয়ই আমার গর্ভধারণের বিষয়টি লক্ষ্য করেছেন। তা ছাড়া আমাদের দুজনের পরিবার, কাছের মানুষ—সবাই জানতেন। তাই এটা গোপন কিছু নয়।”

এক সাক্ষাৎকারে বুবলী আরও বলেন, তাদের সন্তানের নাম শেহজাদ খান রেখেছেন শাকিব খান। সন্তান হওয়ার পর বুবলীকে নামের তালিকা দিয়েছেন শাকিব। সেই তালিকায় প্রথম নাম ছিল শেহজাদ খান। এই আরবি নামের অর্থ রাজার পুত্র। সেই তালিকায় প্রথম নামটিই পছন্দ সাকিবের। তবে বীর নামটি বুবলী ও তার মা রেখেছেন।

এ দিকে সাকিবের সাথে বিয়ে সংসার নিয়ে কথা বললেও এখনো বাতাসে ভেসে বেড়াচ্ছে তাদের বিয়ে ভাঙার গুঞ্জন। শোনা যাচ্ছে তাদের দুই জনের মধ্যে ঘটেছে বিবাহ বিচ্ছেদ। অবশ্য এ নিয়ে এখনো শাকিব বা বুবলি কিছুই জানাননি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *