Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার জাতীয় সন্মেলন নিয়ে প্রস্তুতি কমিটি করলেন রওশন এরশাদ, অন্তর্ভুক্ত হলো রাঙ্গা

এবার জাতীয় সন্মেলন নিয়ে প্রস্তুতি কমিটি করলেন রওশন এরশাদ, অন্তর্ভুক্ত হলো রাঙ্গা

সম্প্রতি জাতীয় পার্টির নেতাদের একের পর এক অব্যাহতির দেওয়া আলোচনায় আলোচনায় আসে দলটি। প্রশ্ন উঠে ফের কি দলটিতে ভাঙ্গন শুরু হলো। ‍যদিও বিষয়টি নিয়ে পার্টির চেয়ারম্যানের পক্ষ থেকে বলা হয় দলের ভিতরে কোনো বিভেদ হয়নি। কিন্তু নতুন করে বিরোধী দলীয় সংসদ নেতা রওশন এরশাদের সন্মেলন প্রস্তুুতি নেওয়ার সিদ্ধান্ত নেওয়ায় আলোচনার সৃষ্টি হচ্ছে।

জাতীয় পার্টির (জাপা) আসন্ন ২৬ নভেম্বর জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে দলটির সাবেক মহাসচিব, জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও রংপুর-১ আসনের সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গাকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ’র সুপারিশে দলটির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ তার অন্তর্ভুক্তি পত্রে স্বাক্ষর করেন।

একই নির্দেশনায় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হিসেবে আরও ২৭ জনকে নিয়োগের সুপারিশপত্রে সই করেছেন রওশন এরশাদ।

সদস্য হিসেবে রয়েছেন- আব্দুর রউফ মানিক (রংপুর), অ্যাডভোকেট মাহবুবুল আলম বাচ্চু (যশোর), অ্যাডভোকেট আকরাম হোসেন (যশোর), সৈয়দ অহিদুল ইসলাম তরুণ (নড়াইল), খন্দকার মনিরুজ্জামান টিটু (ফরিদপুর), অ্যাডভোকেট শোয়েব আহমেদ (সিলেট)। , শাহ আশরাফুল আলম শামীম, আবদুল আজিজ চৌধুরী, শাহ জামাল রানা (ব্রাহ্মণবাড়িয়া), আবদুল ওয়াদুদ চৌধুরী মঞ্জু (নোয়াখালী), মোল্লা শওকত হোসেন বাবুল (খুলনা), অ্যাডভোকেট এসএম মাসুদুর রহমান (খুলনা), মুজিবুর রহমান ডালিম (সিলেট), মির্জা ইকবাল। কবির (কিশোরগঞ্জ), শারমিন পারভিন লিজা (ঢাকা), তাহেরা মোশাররফ শুভ, সালামত আলী বাচ্চু।

এছাড়া পৃথক নির্দেশনায় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ’র সুপারিশে সম্মেলন প্রস্তুতি কমিটির কেন্দ্রীয় সদস্য ও দলের সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীর প/দন্নোতি দিয়ে যুগ্ম আ/হ্বায়ক করেন দলের প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সং/সদের বিরোধী দ/লীয় নেতা রওশন এরশাদ।

প্রসঙ্গত, সংসদীয় বিরোধী দল নেতা রওশন এরশাদ জাতীয় জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে নতুন প্রস্তুতি কমিটির অনুমতি দেন। এতে নতুন করে অব্যাহতি দেওয়া মশিউর রহমান রাঙ্গাকে অন্তুভুক্তসহ আরও অনেকে কমিটিতে সংযুক্ত করেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *