Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের বিয়ের বিষয় নিয়ে মুখ খুললেন বাঁধন, দিলেন নতুন তথ্য

ফের বিয়ের বিষয় নিয়ে মুখ খুললেন বাঁধন, দিলেন নতুন তথ্য

বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ইতিমধ্যে অভিনয় দক্ষতার মাধ্যমে মিডিয়া জগতে নিজের অবস্থান তৈরী করে নিয়েছেন। ব্যক্তি জীবনের সমস্যা গুলোকে পিছনে ফেলে নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তার অভিনীত সিনেমা বেশ সাফল্যও পেয়েছে। তবে এই অভিনেত্রী ব্যক্তিগত জীবনে আবারও সঙ্গীর কথা নিয়ে যে কথা জানালেন।

প্রতিনিয়ত নিজেকে ভাঙছেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’-এর এক লুকে, বলিউডের প্রথম ছবি ‘খুফিয়া’-তে তিনি অন্য লুকে ধরা দেন। ভাঙা প/ড়ার ধারাবাহিকতায় আরেক নতুন রূপে হাজির হচ্ছেন বাঁধন। মাদক ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

দেশীয় ও/টিটি প্ল্যাটফর্মে প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে কাজ করছে বাঁধন। নাম ‘গুটি’। সেখানে মা/দক ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে নায়িকাকে। তার চরিত্রের নাম সুলতানা। এই সিরিজটি প্রযোজনা করেছেন শঙ্খ দাশগুপ্ত। এখানে মুখ্য ভূমিকায় রয়েছেন বাঁধন।

এ কাজ প্রসঙ্গে অভিনেত্রী একটি সংবাদমাধ্যমকে বলেন, ধারাবাহিকটির শুটিং হয়েছে চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন রিয়েল লোকেশনে। আসলে কাজটা আমার জন্য খুবই চ্যালেঞ্জিং ছিল। এটা আসলে কতটা চ্যালেঞ্জিং, দ/র্শকরা দেখলে বুঝবেন।

রেহানার কাছ থেকে সুলতানা-যাত্রায় সন্তুষ্ট? তিনি বলেন, ২০১৮-২০২২ মানে প্রায় চার বছর! এ সময় আমি চারটি ভিন্ন ও চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছি। এসব কাজের মাধ্যমে আমি নিজেকে অন্বেষণ করতে পেরেছি। মুসকান-জুবেরী, রেহানা মরিয়ম নূর, অক্টোপাস এবং সুলতানা- এই চারটি চরিত্রে আমি যে পরিমাণ পরিশ্রম করেছি তা সত্যিই অবিশ্বাস্য। চারটি চরিত্রই একে অপরের থেকে আলাদা এবং আকর্ষণীয়। আমি প্রতিটি চরিত্রকে গ্রহণ করতে পেরেছি। ধন্যবাদ সকল পরিচালকদের যারা আমাকে নিয়ে চিন্তা করেছেন। অনেকে বলেন,অ/নেক কাজে বাঁধাই কেন দেখা যায় না। এ নিয়ে আমি বিচলিত নই। আমি মনে করি আমি যা করতে চাই বা সুযোগ পাই তা আমার সততা ও পরিশ্রমের ফল।

ভবিষ্যতের স/ম্পর্ক , বিয়ে নিয়ে চিন্তা করছেন? বাঁধন বলল, আপাতত না। আমার আর মেয়েটার মধ্যে নতুন কাউকে নিয়ে ভাবার সুযোগ পাইনি। তবে ভবিষ্যতে কী হবে বলতে পারছি না। মানুষের জীবনে মানসিক সমর্থনের জন্য একজন সঙ্গীর প্রয়োজন হতে পারে। সেটা অন্য বিষয়। আমি আগে একগুঁয়ে মানুষ ছিলাম। এখন মেয়েটি আমাকে নিয়ে চিন্তা করি। এখন চিন্তাধারাও বদলে গেছে।

জীবন এখন কত সুন্দর? এই অভিনেত্রী বললেন, খুব সুন্দর! এখন আমি বর্তমানের দিকে বেশি মনোযোগ দিতে চাই। আমি জীবন উপভোগ করতে চাই। আগে অতীত নিয়ে বেশি ভাবতাম, পড়ে থাকতাম অতীত নিয়ে। সারাদিন কেঁদেছি। আমি আর ভাবি না।

প্রসঙ্গত, বর্তমান জীবনকে বেশি প্রাধান্য দিতে চায় আলোচিত এই অভিনেত্রী। অতীতের বিষয়গুলো নিয়ে আর ভাবতে চায় না বলে জানান তিনি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *