Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ও একটু ওয়েট করুক, আমি তো আছি,আমি ওকেই বিয়ে করবো:জনপ্রিয় নায়কের উদ্দেশ্যে সুবহা

ও একটু ওয়েট করুক, আমি তো আছি,আমি ওকেই বিয়ে করবো:জনপ্রিয় নায়কের উদ্দেশ্যে সুবহা

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবহা। ব্যক্তিগত জীবনের সমস্ত বাধা অভিক্রম করে আবারও নিজের কাজে মনোযোগী হয়েছেন বলে গণমাধ্যমকে জানান। শুধু তাই নয় তিনি করে আবার বিয়ের করার কথাও জানিয়েছেন। জীবন সঙ্গী হিসেবে কেমন পাত্র খুজছেন সেটি বিষয়েও প্রকাশ করেন। সম্প্রতি তার তার একটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী এবং আরও নতুন সিনেমা করার আগ্রহ প্রকাশ করেছেন। অভিনেত্রী এবার সালমান খানকে বিয়ে করার প্রসঙ্গে যা বললেন।

নতুন স্বপ্ন বুনছেন নবাগত অভিনেত্রী শাহ হুমাইরা সুবহা। ব্যক্তিগত জীবনে বাধা কাটিয়ে ক্যারিয়ারে মনোনিবেশ করছেন এই সুন্দরী। ‘বসন্ত বিকেল’ দিয়ে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। সিনেমাটি ২১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

রফিক সিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ ছবিতে সুবহার সঙ্গে যুক্ত হয়েছেন অভিনেতা শিপন মিত্র। বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সুচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ আরও অনেকে। বিশেষ ভূমিকায় রয়েছেন প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন অভিনেতা আমান রেজা ও অভিনেত্রী তানহা তাসনিয়া।

সুভা দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম বলেন, খুবই উচ্ছ্বসিত। মনে হচ্ছে আমার ঈদ আসছে। ‘বসন্ত বিকেল’ আমার প্রথম সিনেমা; এর সাথে জমে আছে অনেক আবেগ আর স্মৃতি। ভেবেছিলাম, আর সিনেমা করব না। কিন্তু ‘বসন্তের বিকেল’ করার পর আপনাদের মাঝে থাকতে চায়।

বলিউডের ভাইজান সালমান খানকে বিয়ে করার ইচ্ছা প্রসঙ্গে সুভা বলেন, আমি সালমান খানের অন্ধ ভক্ত। আমি তাকে খুব পছন্দ করি। আমি যাকে বিয়ে করব তাকে সালমান খানের মতো দেখতে হবে। স্বপ্নের মানুষ দেখার বিষয় বয়স কোনো ব্যাপার না। সালমান খান একটু অ/পেক্ষা করুক, আমি আছি।

প্রসঙ্গত, আলোচিত এই অভিনেত্রী বলিউড স্টার সালমান খানের ভক্ত যার জন্য তাকে বিয়ের ইচ্ছা পোষন করেন। তিনি বলেন, ভালো লাগার মানুষকে পেতে বয়সের প্রশ্নটা না উঠানো ভালো।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *