Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অনলাইনে কাজের অর্ডার পেয়ে বাসায় যান মেয়েটি, হারালেন সম্ভ্রম

অনলাইনে কাজের অর্ডার পেয়ে বাসায় যান মেয়েটি, হারালেন সম্ভ্রম

বর্তমান সময়ে নারীদের সাথে খারাপ কাজ এর ঘটনা ঘটার পরিমাণ বেড়ে চলেছে, যার কারণে নারীরা অনেকটা নিরাপত্তাহীনতায় ভুগছে। তবে প্রযুক্তির সুবিধা বেড়ে যাওয়ার কারণে এ ধরনের ঘটনা আগের তুলনায় অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। বর্তমানে অনলাইনের মাধ্যমে নারীরা অনেক কিছুর সেবা দেওয়ার কাজের সাথে অন্তর্ভুক্ত হচ্ছে। আবার অনেক সময় অনলাইনে অর্ডার পেয়ে ছুটে যান অর্ডারকারীর কাছে। এবার এমনই অর্ডার পেয়ে এক নারীর ডাকে ছুটে গিয়ে খারাপ কাজের শিকার হলেন এক নারী।

অনলাইনে অর্ডার পাওয়ার পর এক বিউটিশিয়ান মহিলাকে (২৫) গণভাবে খারাপ কাজ করা হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) রাতে রাজধানীর শেরেবাংলা নগরের শুক্রাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

ওই নারী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

ঐ নারীর বড় ভাই গণমাধ্যমকে বলেন, ফে”সবুকে অর্ডার পেলে আমার বোন বাসায় গিয়ে নারীদের বিউটি পার্লারের কাজ করে। মঙ্গলবার রাতে এক নারীর অর্ডার পেয়ে সাভার থেকে ধানমন্ডির ২৮ নম্বর রোডে বয়েজ স্কুলের কাছে যায় সে। সেখানে একজন পুরুষকে দিয়ে মহিলাটি আমার বোনকে রিসিভ করিয়েছিল। মহিলাটি তখন আমার বোনকে একটি বাড়িতে নিয়ে যায় এবং টাকার বিনিময়ে তিনজন পুরুষের হাতে তুলে দেয়।

তিনি বলেন, ওই লোকেরা আমার বোনকে মা”রধর করে এবং জোরপূর্বক খারাপ কাজ করে। পরে মোবাইল ফোন রেখে বাসা থেকে বের করে দেয়। আমার বোন সেখান থেকে রিকশা নিয়ে গাবতলী যায়। সেখানে তার স্বামীকে ফোন দিলে তিনি গাবতলী থেকে বোনকে নিয়ে সাভারে যায়।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম হোসেন গণমাধ্যমকে জানান, এ বিষয়ে কাজ এগিয়ে যাচ্ছে। মেয়েটি এই মুহুর্তে অসুস্থ তাই তাকে কোনো কিছু জিজ্ঞাসা করা যাচ্ছে না। সে আপাতত সুস্থ হয়ে উঠুক তার পর তার সাথে কথা বলা হবে, এমনটি জানান তিনি। আমরা এই বিষয়ে দ্রুত আইনি ব্যবস্থা নেব। এই ঘটনাটির সাথে যারা জড়িত তাদেরকে যাতে দ্রুত গ্রেপ্তার করা যায় সেই চেষ্টা চলছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *