Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শ্যালিকাকে ফাঁকা ঘরে নিয়ে যায় দুলাভাই, কাউকে না বলতে দেন ৫০ টাকা

শ্যালিকাকে ফাঁকা ঘরে নিয়ে যায় দুলাভাই, কাউকে না বলতে দেন ৫০ টাকা

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার একটি এলাকায় সাত বছর বয়সী একটি মেয়েকে খারাপ কাজ করার চেষ্টার অভিযোগে একজন চটপটি বিক্রেতাকে আটক করেছে পুলিশ। জানা গেছে, মেয়েটিকে বিভিন্ন সময়ে দুলাভাই হিসেবে পরিচয় দিয়ে বিভিন্নভাবে খারাপ ইঙ্গিত দিয়ে কথা বলতেন এবং একসময় তাকে সুযোগ পেয়ে এবং টাকার প্রলোভন দেখিয়ে একটি ঘরে নিয়ে যায়।

সোমবার (১০ অক্টোবর) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার (৯ অক্টোবর) রাতে উপজেলার চরকাঁকড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির বাড়ি উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মির্জা আলী মিয়াজির বাড়ির মো. আহসান উল্যার ছেলে খালেদ মাহমুদ।

জানা গেছে, শনিবার (৮ অক্টোবর) বিকেলে বাড়ির পাশে অন্য ছেলেমেয়েদের সঙ্গে খেলা করছিল মেয়েটি। পরে বিকেল ৪টার দিকে দূর সম্পর্কের দুলাভাই খালেদ মেয়েটিকে কৌশলে ঘরে নিয়ে খারাপ কাজ করার চেষ্টা করে। এই সময় তাকে অনেক চেষ্টা করেও কোনো কিছু করতে পারে না তার দুলাভাই। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয়ে মেয়েটিকে টাকা দেবে বলে কাউকে কিছু না জানাতে বলে এই বিষয়ে। এ সময় কাউকে না বলার জন্য মেয়েটিকে ৫০ টাকা দেন তিনি। এবং পরে আরো অনেক টাকা দেবে বলে জানায়। কিন্তু মেয়েটি বাড়িতে ফিরে পরিবারের সদস্যদের ঘটনা জানালে থানায় অভিযোগ দায়ের করে তার পরিবারের সদস্যরা।

এস এম মিজানুর রহমান যিনি কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি এ ঘটনার সম্পর্কে জানান, রবিবার দুপুরের দিকে অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে গ্রেফতার করতে মাঠে নামে পুলিশ এবং শেষ পর্যন্ত তাকে গ্রেফতার করা হয়। পরদিন সোমবার দুপুরের দিকে তাকে থানা থেকে আদালতে পাঠানো হয়। আদালত পরে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *