Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার বিচ্ছেদের বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

এবার বিচ্ছেদের বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

সম্প্রতি অভিনেত্রী বুবলী শাকিব খানকে বিয়ে করাকে কেন্দ্র করে ব্যাপক আলোচনায় সৃষ্টি হয়। তাদের সন্তানের বিষয়টি সামনে আসলে শাকিব খান বুবলীকে ও তার সন্তানকে কথা স্বীকার করে নেন। পরে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের তারিখ প্রকাশ করেন অভিনেত্রী বুবলী। কিন্তু বিয়ের ঘটনার জানার রেশ কাটতে না কাটতে তাদের বিচ্ছেদের বিয়ষটি নতুন করে আলোচনায় এসেছে।

সিনেমার বাইরে বিয়ে, সন্তান ও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শীর্ষে রয়েছেন শবনম বুবলী। একের পর এক নতুন গুঞ্জন শোনা যাচ্ছে তাকে ঘিরে। সর্বশেষ খবর হলো, কিছুদিন আগে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হয়ে গে/ছে তার। বারবার মিডিয়াকে এড়িয়ে গেলেও এসব প্রসঙ্গ ও বিভিন্ন বিষয় নিয়ে দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন বুবলী। সাক্ষাৎকার নিয়েছেন- শামছুল হক রাসেল

বর্তমান ব্যস্ততা কি নিয়ে?

এখন ঢাকায় বিএফডিসি প্রযোজিত সরকারি অনুদানের ছবি ‘চাদর’-এর শুটিং করছি। জাকির হোসেন রাজু স্যার খুব সুন্দর ভাবে সাজিয়ে কাজকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আশা করছি, দর্শকরা একটি চমৎকার গল্প নিয়ে একটি সিনেমা দেখতে পাবেন। এ ছাড়া সহ-অভিনেতা সাইমনও বেশ সহযোগিতাপরায়ণ। আশা করছি, দর্শকরা আমাদের রসায়ন বেশ উপভোগ করবেন।

ব্যক্তিগত জীবনের বিষয়টি কি কর্মক্ষেত্রে প্রভাব ফেলছে?

বিষয়টি (শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর) সম্পূর্ণ ব্যক্তিগত ও পারিবারিক বিষয়। তাই এটা আমার কাজের জায়গায় প্রভাব ফেলে না। পূর্ব নির্ধারিত শিডিউল অনুযায়ী শুটিং করছি এবং কাজ করছি। আর কাজের সাথে জড়িত সবাই খুব সহযোগিতা করে। সবচেয়ে বড় কথা, আমি যখন শুটিং করছি তখন এটা ফোকাসে থাকে। তাই ফোকাস থেকে বিচ্যুত হওয়ার কোনো সুযোগ নেই।

পেশাদার বুবলী সঙ্গে ব্যক্তিগত বুবলীর সমন্বয় ক/রেন কিভাবে?

আমি সবসময় ব্যক্তি বুবলীকে এবং অভিনেত্রী বুবলীকে আ/লাদা করে রাখি। দেখবেন ব্যক্তি বুবলীকে নিয়ে আমি ক/খনো কথা বলি না। কারণ দর্শকরা আমার পেশাগত কাজ দেখছেন, পর্দায় ব্য/ক্তি বুবলী নয়। কাজেই পেশাদার হওয়া এবং কাজে মনোযোগী হওয়া জরুরি। হয়তো দর্শকের আগ্রহের কারণেই বুবলীর কিছু বিষয় তুলে ধরতে হবে বা কথা বলতে হবে। কিন্তু প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন বলে কিছু থাকে। এটি ভারসাম্য করাও গুরুত্বপূর্ণ। তাছাড়া যারা আমার সাথে শুটিং করেছেন তারা জানেন যে আমি যখন প্রফেশনাল কাজ করি তখন আমি 100% নিষ্ঠার সাথে সিরিয়াসলি কাজ করি। আমার পেশাগত কাজ শেষ করে, আমি বাড়িতে আসি, সেখনে আমি শু/ধুই ব্যক্তি বুবলী । এইভাবে, আমরা ব্যক্তিগত এবং পেশাগত বিষয়ে সমন্বয় করার চেষ্টা করি।

কেমন আছেন শেহজাদ খান বীর?

আলহামদুলিল্লাহ, খুব ভালো। সবাই বাবুকে অনেক ভালোবাসা ও দোয়া করছেন বলে আমি সত্যিই সবার কাছে কৃতজ্ঞ।

আপনার ব্যস্ত সময়সূচীতে আপনি কীভাবে বীরের জন্য সময় বের করেন?

আমার কাছে বীরের জন্য অনেক সময় আছে। শুটিংয়ের সময় ছাড়া সব সময় তার সঙ্গেই কাটাই। তার সাথে খেলার মাঠে যাওয়া থেকে শুরু করে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করা, তার মতো বাচ্চা হয়ে তার সাথে পিকবু খেলা, রান্না করা, গান করা, কথা বলা, নাচ করা, দুষ্টুমি করা থেকে শুরু করে আমরা অনেক মজা পাই। আমি সবসময় তাকে পর্যাপ্ত সময় দিতে চাই। মা হিসেবে যতটুকু পারি তাকে দিচ্ছি। এখানে আমি আপসহীন। অন্যদিকে, চলচ্চিত্রের প্রতিও আমার একটা দায়িত্ব আছে। কারণ সিনেমা আমাকে বুবলী বা/নিয়েছে। তাই ভালো গল্প ও নির্মাতাদের দেখে বেছে বেছে কিছু ভালো কাজের সঙ্গে নিজেকে যুক্ত করছি। তাই আমি সবকিছু স/মন্বয় এভাবে করছি। আমি আপনার দো/য়ায় সবকিছুর সমন্বয় করতে পারি।

বিয়ের পর হানিমুনে কোথায় গেলেন?

আসলে বিয়ের সময় এবং বিয়ের পরেও আমরা একটানা শুটিং করেছি। তাই শুটিংয়ের জন্য দেশ-বিদেশের অনেক জায়গায় গেলেও ইচ্ছে থাকা সত্ত্বেও আলাদা করে হানিমুনের সময় বের করা সম্ভব হয়নি। কারণ বিয়ের পর হানিমুনের চেয়ে আমাদের শুটিংয়ের প্রতিশ্রুতিই বেশি গুরুত্বপূর্ণ ছিল। এ জন্য গতবার (গত বছর) হানিমুন করেছিলেন আমেরিকায়। তাই বলতে পারেন বিয়ের পর আমাদের হানিমুন ছিল আমেরিকায়।

বাবা হিসেবে শাকিব খান কতটা দায়িত্ববান?

শাকিব খান আসলে বাবা হিসেবে সন্তানকে নিয়ে অনেক সুন্দর পরিকল্পনা করে সন্তানের উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে। সর্বদা পাশে থা/কার চেষ্টা করেন। তবে তিনি নিজে খুবই ব্যস্ত, ব্যস্ততার কারণে সব পরিকল্পনা বাস্তবায়নে কিছুটা সময় লাগে। এছাড়া সবকিছু নিয়ে আমি তার ওপর খুব বেশি চাপ দিতে চাই না। তাই আমি মূলত যে কোনো দায়িত্ব বাস্তবায়নের দিকে দেখাশোনা করি। এ জন্য আমি পরিবারে বিষয়টি চেক অ্যান্ড ব্যা/লান্স করে নি/য়েছি। সেক্ষেত্রে একজন পরিকল্পনাকারী, অন্যজন বাস্তবায়নকারী। এভাবেই চলে।

আট মাস আগে আপনার ও শাকিবের বিচ্ছেদের গুঞ্জন- সত্যতা কতটুকু?

এ ধরনের গু/জব খুব উদ্দেশ্যমূলকভাবে প্রচার করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। দেখুন, আমরা যদি বিচ্ছেদ হয়ে যাই, তাহলে কেন আমরা এখন আমাদের বিয়ে এবং স/ন্তানদের বিয়ষটি সা/মনে আনব ? তাহলে আট মাস আগে নিয়ে আসতাম। কে বা কারা এমন ভিত্তিহীন গু/জব ছড়াচ্ছে তা স্পষ্ট নয়। আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে অনেকেই ভিত্তিহীন গু/জব রটিয়ে ব্যক্তিগত আক্রমণের চেষ্টা করছেন, যা সত্য নয়। আমরা বিয়ে করেছি, সন্তান এ/সেছে পৃথিবীতে একটি সুন্দর প/রিবারের জন্য । সুন্দরভাবে সং/সার করার জন্য, বি/চ্ছেদের জন্য নয়। তাই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।

প্রসঙ্গত, বিচ্ছেদের বিষয়টি অপ্রাসঙ্গিক কারন সংসার করার জন্য মানুষ বিয়ে করে বলে মন্তব্য করেন অভিনেত্রী বুবলী। তিনি বলেন, কিছু ব্যক্তি বিষয়টি ছড়িয়ে ঝামেলা তৈরী করতে চায় সে জন্য এসব গু/জব ছড়াচ্ছে।

 

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *