Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সরকারি অফিস কক্ষে বসেই কুকর্ম করছিলেন তরুন তরুনী, হলো না শেষ রক্ষা

সরকারি অফিস কক্ষে বসেই কুকর্ম করছিলেন তরুন তরুনী, হলো না শেষ রক্ষা

যশোর জেলার শার্শা উপজেলাধীন একটি এলাকায় অপকর্ম করার সময় হাতেনাতে আটক হয়েছে প্রেমিক প্রেমিকা। বেশ কিছুদিন ধরে এ ধরনের ঘটনা চলতে থাকায় স্থানীয়রা প্রেমিক-প্রেমিকাকে হাতেনাতে ধরার জন্য সুযোগ খুঁজছিলেন বলে জানা যায়। শেষ পর্যন্ত তাদের হাতেনাতে ধরতে সক্ষম হয় স্থানীয়রা। গতকাল রবিবার অর্থাৎ ৯ অক্টোবর রাতের দিকে আবুল হোসেন যিনি শার্শা সদর ইউনিয়ন পরিষদের মেম্বার তিনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রোববার (৯ অক্টোবর) রাতে শার্শা সদর ইউনিয়ন পরিষদের সদস্য আবুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে উপজেলার নাভারণ রেলস্টেশন অফিস কক্ষে এ ঘটনা ঘটে। এ কাজে সহযোগিতা করায় স্টেশন অফিসে মাস্টার রোলে কর্মরত সৌরভ নামে এক ব্যক্তিকেও গ্রেফতার করা হয়।

স্টেশন সূত্র জানায়, বেশ কয়েকদিন ধরে সৌরভ স্টেশনের অফিস কক্ষে প্রেমিক-প্রেমিকাদের অনৈতিক কাজে সহায়তা করে আসছিল মোটা অংকের টাকার বিনিময়ে। হঠাৎ করে রোববার দুপুরে অফিস কক্ষে অনৈতিক কর্মকাণ্ডের সময় প্রেমিক-প্রেমিকাকে আটক করে এলাকাবাসী। এ সময় প্রেমিক-প্রেমিকাকে অফিসের একটি কক্ষে অবরু’দ্ধ করে রেখে সহযোগিতা করা সৌরভসহ তাকে আটক করা হয়। পরে ঘটনা জানাজানি হলে স্টেশন এলাকার আশপাশের লোকজন এসে ভিড় করে।

এদিকে মীমাংসার নাম করে একটি প্রভাবশালী মহল তিন পক্ষের কাছ থেকে মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি রফাদফা করে সবাইকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ইউনিয়ন পরিষদের সদস্য আবুল হোসেন জানান, রোববার দুপুরে স্টেশনে আটক প্রেমিক-প্রেমিকাকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এমন পরিস্থিতি যাতে আর না হয় সে বিষয়ে স্টেশন কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে।

মামুন খান যিনি শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি এ ঘটনার বিষয়ে বলেন, এ ধরনের ঘটনা ঘটেছে সে বিষয়ে এখনো আমি কিছু জানতে পারিনি। তবে যেহেতু ঘটনাটি ঘটেছে জানতে পেরেছি, সেহেতু বিষয়টি তদন্ত করে দেখা হবে। তবে এ ঘটনায় কেউ মামলা দায়ের করলে আমরা পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেব।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *