Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / ফের বিয়ে করতে চান সুবাহ, জানালেন কেমন পাত্র খোঁজছেন তিনি

ফের বিয়ে করতে চান সুবাহ, জানালেন কেমন পাত্র খোঁজছেন তিনি

আলোচিত মডেল ও অভি/নেত্রী হুমায়রা সুবাহ। অভিনয়ের মাধ্যমে তিনি নিজের অবস্থান তৈরী
করে নিয়েছেন মিডিয়া জগতে। তবে আলোচিত এই অভিনেত্রী বর্তমানে চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন। বিভিন্ন ঘটনার মাধ্যমে তিনি প্রায় আলোচনা এসে থাকেন। কিছু আগে তিনি সাবেক স্বামী গায়ক ইলিয়াস হোসাইন বিষয় নিয়ে ব্যাপক আলোচনায় আসেন।

মডেল-অভিনেত্রী হুমায়রা সুবাহ নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন। এরই মধ্যে কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। আগামী ২১ অক্টোবর সারাদেশে মুক্তি পাবে তার প্রথম ছবি ‘বসন্ত বিকেল’। রফিক শিকদার পরিচালিত সিনেমাটির প্রচারণায় ব্যস্ত পুরো টিম।

এদিকে দীর্ঘদিন ধরেই প্রেম ও বিয়ে নিয়ে আলোচনা রয়েছেন সুবাহ। কিন্তু বর্তমানে সে সিঙ্গেল এবং সুদর্শন পা/ত্রকে বিয়ে কর/তে চান। তবে সুবাহ স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সিঙ্গেল লাইফে খুব ভালো আছেন তিনি।

এ অভিনেত্রী বলেন, সিঙ্গেল লাইফে খুব ভালো আছি। আলহামদুলিল্লাহ! আমি সবাইকে অবিবাহিত থাকার পরামর্শ দেব। হাতি মরে গেলেও লাখ টাকা কথায় আছে। একটি মেয়ের জীবনে বাবার টাকা এবং স্বামীর টাকা খুবই গুরুত্বপূর্ণ। জীবনে চলার জন্য অর্থের প্রয়োজন। স্বামীর টাকা কে না আশা করে! টাকাওয়ালা, সৎ ব্যক্তি, যে আমাকে অনেক ভালোবাসবে, প্রতারণা করবে না; আমি তাকে বিয়ে করব।

তার ব্যক্তিগত জীবনের পরিকল্পনা সম্পর্কে কথা বলতে গিয়ে সুবাহ বলেন, “আমি অবশ্যই এমন কাউকে বিয়ে করব যিনি ধনী, দেখতে সালমান খানের মতো এবং আমাকে প্রচুর ভালো বাসবেন।” তবে অবশ্যই দুই বছর পরে। আমি এখন ক্যারিয়ার গড়তে চাই। বসন্ত বিকলের পর আরও চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এসব সিনেমা মুক্তির পর নতুন কিছু নাটক, ওয়েব ফিল্ম, মিউজিক ভিডিওতে কাজ করব। আমি গান করি, আমার নিজের কিছু গান প্রকাশের পরিকল্পনা আছে। তার আগে নিজেকে ফি/ট করছি। জিম করছি।

ত্রিভুজ প্রেমের ছবি ‘বসন্ত বিকেল’-এ প্রথমবার জুটি বেঁধেছেন অভিনেতা শিপন মিত্র ও নবাগত অভিনেত্রী শাহ হুমাইরা সুবাহ। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সুচরিতা, তানভীর তনু, শিবা সানু প্রমুখ। বিশেষ ভূমিকায় রয়েছেন বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন অভিনেতা আমান রেজা ও অভিনেত্রী তানহা তাসনিয়া।

প্রসঙ্গত, ফের বিয়ে করার কথা প্রকাশ করলেন আলোচিত এই অভিনেত্রী।রতবে কেমন পাত্র তার পছুন্দ সেটির বিষয়েও তিনি স্পষ্ট করেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *