Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার ভোটাধিকার হারালেন শাকিব খান, জানা গেল কারন

এবার ভোটাধিকার হারালেন শাকিব খান, জানা গেল কারন

বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেতা শাকিব খান। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রের শীর্ষ পর্যায়ে নিজের অবস্থান ধরে রেখেছেন। একের পর এক জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন তার দর্শককে। সিনেমার মধ্যেই শুধু নিজেকে সিমাবদ্ধ রাখেনি এই অভিনেতা প্রযোজনার সাথেও জড়িত। কিন্তু প্রযোজনা সমিতির ভোটাধীর হারাচ্ছেন বলে নতুন তথ্য মিলল।

শাকিব খান এখন আমেরিকায়। তাই খসরু দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম বলেন, কেউ তার পক্ষে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিলেই তিনি ভোট দেওয়ার সুযোগ পাবেন।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। অভিনেতার পাশাপাশি প্রযোজকও বটে। তাই তিনি শিল্পী সমিতির পাশাপাশি প্রযোজক সমিতির সদস্য ও ভোটার।

আগামী ২১ মে প্রযোজক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সংগঠনটি বাণিজ্যিক হওয়ায় প্রযোজক সমিতি বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত হয়।

ভোটের জন্য মন্ত্রণালয় থেকে ভোটারদের তথ্য আপডেট করার সময়, মন্ত্রণালয় কর্তৃপক্ষ কিছু ট্যাক্স নথির স্বল্প/তা পান। আর এ কারণেই প্রযোজক সমিতির ভোটার তালিকায় শাকিব খানের নাম উঠেনি।

প্রযোজক সমিতির সাবেক সভাপতি ও প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম বলেন, শাকিব খান ভোটের অধিকার হারিয়েছেন। ২৩ তারিখে মন্ত্রণালয়ে তথ্য যাচাই-বাছাই করার সময় তারা কিছু কাগজপত্রের কমতি পেয়েছে।

তবে আপিল করার সুযোগ রয়েছে শাকিব খানের। তিনি ৩১ মার্চ পর্যন্ত আপিল করতে পারবেন, অর্থাৎ প্রয়োজনীয় কাগজপত্র জমা দিলে এই সমস্যার সমাধান হয়ে যাবে।

শাকিব খান এখন আমেরিকায়। তাই খসরু দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম বলেন, কেউ তার পক্ষে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিলেই তিনি ভোট দেওয়ার সুযোগ পাবেন।

তিনি আরও বলেন, “শাকিব খান যদি কাগজপত্র জমা না দেন এবং ভোটাধিকার হারান তাহলেও তিনি সমিতির সদস্যপদ থাকবে।”

শাকিব খানের বন্ধু ও চলচ্চিত্র প্রযোজক-পরিচালক ইকবাল দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম নিশ্চিত করেছেন, প্রযোজক সমিতির ভোটার তালিকায় শাকিব খানের নাম না থাকার বিষয়টি।

প্রসঙ্গত, একজন ভোটারের যে সব নথি থাকা আবশ্যক তার স্বল্পতা পাওয়া এমন সমসার সৃষ্টি হয়েছে। তবে বিষয়টি সমাধানের সুযোগ রয়েছে বলেও জানানো হয়।

 

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *