Saturday , September 21 2024
Breaking News
Home / opinion / পুলিশ হাসপাতাল থেকেও গ্রেপ্তার করতে অবহেলা করবে না : মোর্তজা

পুলিশ হাসপাতাল থেকেও গ্রেপ্তার করতে অবহেলা করবে না : মোর্তজা

ক্ষমতাসীন আওয়ামীলীগ বিরোধী মতকে দমন করতে রাষ্ট্রীয় বাহিনীকে ব্যবহার করছে। আন্দোলন প্রতিহত করার নামে বিরোধী দলের নেতা কর্মীদের ওপর হামলা  চালাচ্ছে। অথচ দলের শীর্ষ নেতারা বলেছেন আওয়ামীলীগ গনতন্ত্রে বিশ্বাসী তাদের বক্তব্যের  প্রমাণ মিলছে প্রায় জণ সন্মুখে । এদিকে শুধু মা/রধর মাধ্যমে তাদের দমন করা হচ্ছে দেওয়া হচ্ছে একধিক মামলা। ক্ষমতা ধরে রাখার জন্য যদি আচারন করা হয় তাহলে কিভাবে গনতন্ত্র বেঁচে থাকবে প্রশ্ন বিশিষ্ট সাংবাদিক গোলাম মোর্তজা। বিষয়টি নিয়ে সামাজিক যোগা/যোগের মাধ্যমে একটি স্ট্যা/টাস দিয়েছেন বিশিষ্ট সাংবাদিক গোলাম মোর্তজা পাঠকদের জন্য সেটি নিচে তু/লে ধর হলো।

আওয়ামী লীগ বা ছাত্রলীগ প্রথমে পেটাবে।পুলিশ নিরব বা সহায়কের ভূমিকায় থাকবে। মার খেয়ে আহতরা হাসপাতালে যাবে। তারপর যাদের পেটানো হলো, তাদের নামেই মামলা দেওয়া হবে।পুলিশ হাসপাতাল থেকেও গ্রেপ্তার করতে অবহেলা করবে না।আদালত হয় রিমান্ডে বা কারাগারে পাঠাবে।

প্রসঙ্গত, ক্ষমতসীন সরকার বিরোধী দমনে যে কৌশল বেঁছে নিচ্ছে এতে ভয়াবহা অবস্থার সৃষ্টি হচ্ছে বলে মন্তব্য করেন গোলাম মোর্তজা। তিনি বলেন, মুখে গনতন্ত্রের বুলি আর কাজে ভিন্নতা কিসের আভাস দিচ্ছে।

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *