Friday , September 20 2024
Breaking News
Home / International / এবার ট্রেনে বসা নিয়ে দুই নারীর মধ্যে হাতাহাতি, থামাতে গিয়ে আহত পুলিশ, ভিডিও সাড়া ফেলল অনলাইনে

এবার ট্রেনে বসা নিয়ে দুই নারীর মধ্যে হাতাহাতি, থামাতে গিয়ে আহত পুলিশ, ভিডিও সাড়া ফেলল অনলাইনে

মাঝে মধ্যেই ট্রেনের আসন নিয়ে যাত্রীদের মধ্যে ঘটে থাকে নানা অপ্রত্যাশিত ঘটনা। যা এখন সবার কাছেই সাধারণ একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে সম্প্রতি এবার ট্রেনের আসনে বসা নিয়ে দুই নারীর এমন চুলাচুলি সব ঘটনাকে ছাপিয়ে গেছে। এই ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হতে দেখা গেছে।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (৫ অক্টোবর) রাতে ভারতের মুম্বাইয়ের টার্বে এবং সিউডস রেলওয়ে স্টেশনের মধ্যে থানে-পানভেল লোকালে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস তাদের প্রতিবেদনে জানিয়েছে যে তালোজার এক মহিলা তার ২৭ বছর বয়সী মেয়ে এবং নাতনিকে নিয়ে ঠানে থেকে ট্রেনে উঠেছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টায় কোপারখাইরানে স্টেশন থেকে ওই কামরায় আসেন এক তরুণী। তুর্বে স্টেশনে আসন খালি হতেই সেখানে বসেন ঐ তরুণী। তিনি বসার সাথে সাথেই একজন ৫০ বছর বয়সী মহিলা এবং তার মেয়ে রেগে উঠেন। তাদের অভিযোগ, ছোট মেয়েকে বসতে না দিয়েই সিট দখল করে ওই তরুণী। যদিও ওই স্টেশনের তরুণী পাল্টা দাবি করেছেন, তিনি একটি খালি আসন দেখে বসেছিলেন।

পরে এক-দুই কথা থেকে পরিস্থিতি হাতাহাতির রূপ নেয়। এরপর সেটি গড়ায় চুলাচুলিতে। অন্য যাত্রীরা চেষ্টা করেও দুজনকে থামাতে পারেনি। অবশেষে জিআরপিকে খবর দেওয়া হলে নেরুল স্টেশন থেকে মহিলা পুলিশ অফিসার আসেন। তিনি লড়াই বন্ধ করার চেষ্টা করেছিলেন, কিন্তু এটি সাময়িকভাবে বন্ধ হয়ে যায়। তবে আবারও ঝগড়ায় জড়িয়ে পড়েন দুই নারী। এ সময় ৫০ বছর বয়সী এক নারী পড়ে গিয়ে মাথায় আঘাত পান। এরপর অপর এক যাত্রীর হাত থেকে একটি শো-পিস ছিনিয়ে নিয়ে পুলিশের দিকে ছুড়ে মারে। এতে ওই পুলিশ সদস্য আহত হন।

আর এ ঘটনার আলোকে পরবর্তীতে ওই নারী এবার তার মেয়র বিরুদ্ধে অভিযোগ করা হলে পুলিশ এসে তাদের দুজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এরপর পরিবেশ অনেকটা ঠান্ডা হয় বলে জানা যায়।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *