Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / পিএসসি-কে ব্যবহার করে এতে দ্রুত কোনো নিয়োগ ইতিহাসে কখনো হয়নি : জয় (ভিডিও)

পিএসসি-কে ব্যবহার করে এতে দ্রুত কোনো নিয়োগ ইতিহাসে কখনো হয়নি : জয় (ভিডিও)

ক্ষমতায় থাকাকালীন সময়ে বিএনপি নানা ধরনের অপকর্মকান্ড চালিয়েছে। অথচ তারই এখন সরকার নামে নানা ধরনের অভিযোগ তুলচ্ছে। কারন তারা জানে তাদের কুকর্মের কথা জনগণ জেনে গিয়েছে। ক্ষমতার আসার জন্য নিজের দলের নেতাদের নির্বাচন কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয় নিয়ম না মেনে বিএনপি সরকার বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়। নির্বাচন কর্মকর্তা নিয়োগ প্রসঙ্গ তুলে ধরে যা জানালেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় বলেছেন, বিএনপি-জামায়াত সরকার জরুরি ভিত্তিতে উপজেলা নির্বাচন কর্মকর্তা নিয়োগের নামে ৩০০ দলীয় ক্যাডারকে চাকরি দিয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে তিনি এ কথা বলেন।

ওই পোস্টের সঙ্গে একটি ভিডিও সংযুক্ত করে ক্যাপশনে জয় লিখেছেন, বিএনপি-জামায়াত সরকার ২০০৭ সালের ২২ জানুয়ারির সাজা/নো নির্বাচন করতে জরুরি ভিত্তিতে উপজেলা নির্বাচন কর্মকর্তা নিয়োগের নামে ৩০০ দলীয় ক্যাডারকে চাকরি দিয়েছে।

তিনি আরও লিখেছেন যে, বাংলাদেশের ইতিহাসে পি/এসসি-কে ব্যব/হার করে এতে দ্রু/ত কোনো নি/য়োগ ইতিহাসে কখনো হয়নি। কোনো পরীক্ষা ছাড়াই সরাসরি নিয়োগ দিয়ে সরকারি চাকরি কমিশন ও সরকারি চাকরিতে নিয়োগ প্রক্রিয়াকে কলঙ্কিত করেছে খালেদা জিয়ার সরকার।

প্রসঙ্গত, ক্ষমতায় আসতে তারা নিজেরাই এমন বাজে পথ বেছে নিয়েছিলেন অথচ তারা আজ আওয়ামীলীগের নামে প্রতিনিয়ত অভিযোগ করে যাচ্ছে বলে মন্তব্য করেন সজিব ওয়াজেদ জয়। তিনি বলেন, বিএনপির নির্বাচন কমিশন নিয়োগ প্রক্রিয়া নিয়ে এখন বড় বড় কথা বলছে তারা ক্ষমতায় থেকে কি করেছে সে বিষয় দেশবাসী জানে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *