Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি : শাকিব

আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি : শাকিব

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্য তিনি ক্যারিয়ারের শীর্ষ সময় পার করছেন। একই সঙ্গে দুই বাংলায় সমান ভাবে জনপ্রিয়তা পেয়েছেন এই জনপ্রিয় নায়ক। নানা কর্মকান্ডের মাধ্যমে তিনি আলোচনায় এসে থাকেন তবে এবার ব্যক্তিগত জীবন ঘটনা নিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে জনপ্রিয় নায়ক। অভিনেত্রী ববুলীকে বিয়ে করার প্রসঙ্গে নিয়ে যে কথা জালালেন আলোচিত নায়ক।

ডিভোর্সের জন্য কেউ বিয়ে করে না। মানুষ একটি সুন্দর পরিবার এবং সুখের আশায় বিয়ে করে।

কেউ কারো কারণে সুখী হয়, আবার কেউ বা হয় না। আমি এখন একটি সুন্দর সুখী সং/সার চাই। একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান।

অপুর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বুবলির সঙ্গে শাকিব খানের নাম জড়িয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। তাদের বিয়ে ও সন্তানের প্রসঙ্গও বারবার উঠে আসে। তবে এটি গু/ঞ্জন হিসেবে অনেকদিন ধরেই আলোচিত ছিল। অবশেষে সম্প্রতি তিনি বুবলীর সাথে তার বিয়ে স্বীকার করে নিয়েছেন ও তারই ছেলে শেহজাদ খান বীর বলেও জানান । এরপর থেকেই চর্চায় আছেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক।

বারবার গোপন প্রেমের সম্পর্ক নিয়ে শাকিব খান বলেন, এ পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাহলে কি আমি প্রত্যেক নায়িকার সঙ্গে প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি? সবার সাথে আমার কি কলঙ্ক আছে? আমি তো মা/ত্র দু’জন/কে বিয়ে করেছি। বাকি সব খবর গু/জব। নইলে আমার সম্পর্কে যাদের কথা বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ রাখত?

বুবলীর সঙ্গে বাকি জীবন কাটাতে চান কিনা জানতে চাইলে তিনি বলেন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, মানুষ সুন্দর সংসার ও সুখের আশায় বিয়ে করে। কেউ একজনের কা/রণে সুখি হয়, আবার কেউ হয় না। আমি এখন একটি সুন্দর সুখী সং/সার চাই।

সাক্ষাৎকারে শাকিব খান তার দুই সন্তান জয় ও বীর সম্পর্কে বলেন, তারা দুজনই আমার আদরের সন্তান। আমি আমার দুই ছেলেকেই প্রকৃত অর্থে শিক্ষিত করে রাখতে চাই। দুই ছেলেকেই সমানভাবে দেখব। আমার প্রধান দায়িত্ব হলো তাদের জীবনে যেন কোনো অপূর্ণতা না থাকে তা নিশ্চিত করার চেষ্টা করা। তারা শিক্ষিত ও বড় হয়ে তাদের জীবনের সিদ্ধান্ত নিজেই নেবে। আমি তাদের প্রকৃত ও আদর্শ মানুষ হিসেবে দেখতে চাই।

প্রসঙ্গত, আগামী দিনে সুখে সংসার করতে চায় জনপ্রিয় এই নায়ক। তিনি বলেন, সন্তানদের নিয়ে জীবনের বাকিটা সময়ে পার করতে চায় এবং নিজের মতো তার সন্তানদের মানুষ করবেন তিনি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *