Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / গায়ক আকবরকে নিয়ে দুঃসংবাদ স্ত্রীর : কোনো উপায় নেই, কোনো স্ত্রী চায় না তার স্বামী এভাবে মারা যাক
গায়ক আকবরের একি হাল!

গায়ক আকবরকে নিয়ে দুঃসংবাদ স্ত্রীর : কোনো উপায় নেই, কোনো স্ত্রী চায় না তার স্বামী এভাবে মারা যাক

শিল্পী আকবরের কথা হয়তো খুব সহজেই ভুলতে পারবে না কেউই। গত ১৮ বছর আগে সাধারণ রিকশাচালক থেকে ইত্যাদির মঞ্চে ‘এক দিন পাখি উড়ে যাবে যে আকাশে’ এই গানটি গেয়ে তিনি যেভাবে কোটি মানুষে মনে জায়গা করে নিয়েছেন, তা আসলেই ছিল অবিশ্বাস্য। তবে বর্তমানে খুব একটা ভালো নেই এক সময়ের গুণী এই তারকা।

আকবর হঠাৎ কিডনি রোগে আক্রান্ত হন। ডায়াবেটিসও দেখা দেয়। এখন আর গান গাইতে পারে না। তিনি সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। এ অবস্থা বহু বছর ধরে চলছে। ভাগ্যের পরিহাসের কারণে আকবর সংকটের সম্মুখীন হন। বর্তমানে তিনি ভালো নেই। তার পায়ে পচন ধরেছে। প্রায় দুই মাস শয্যাশায়ী। টাকার অভাবে চিকিৎসা চিকিৎসাও পাচ্ছেন না তিনি।

আকবর সম্প্রতি গণমাধ্যমকে বলেছেন, আমার অবস্থা খুবই খারাপ। পায়ের তলায় জ্বলে। ওই জায়গা’য় কিছু’টা ”কে”টে” ফে’লা হয়েছে। ঘু’মা’তে পারছি না দয়া করে আমার পায়ে অস্ত্রোপচার করুন। তিনি আরও বলেন, সবাই টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিলেও কেউ দেয় না। কেউ পাশে দাঁড়ায় না। শুধু ডিপজল বস (অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল) কিছু টাকা দিয়েছেন। ওই টাকা দিয়ে আমার স্ত্রী আমাকে হাসপাতালে ভর্তি করেন।

সবার কাছে সাহায্য চেয়ে আকবরের স্ত্রী বলেন, কোনো স্ত্রীই চায় না তার স্বামী বিনা চিকিৎসায় মারা যাক। কিন্তু আমার কোন উপায় নেই। আমার কোনো সঞ্চয় নেই। আপনাদের সবার কাছে অনুরোধ, শেষবারের মতো আমাদের পাশে দাঁড়ান। তার চিকিৎসার জন্য এগিয়ে আসুন।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে বাবার অসুস্থতার খবর নিশ্চিত করেন মেয়ে অথৈ। এ সময়ে বাবার দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়াও চান তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *