Saturday , September 21 2024
Breaking News
Home / opinion / বিএনপির দেয়া এই গুমের ভুয়া তথ্যে জাতিসংঘ বিভ্রান্ত হয়েছে : পিনাকী

বিএনপির দেয়া এই গুমের ভুয়া তথ্যে জাতিসংঘ বিভ্রান্ত হয়েছে : পিনাকী

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকতে বিরোধী মতকে দমন করতে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে গু/ম, বিচারবর্হিভূত হ/ত্যাকান্ড ঘটিয়েছে এমন দাবি করে আসছে বিরোধী দলসহ দেশের মানবাধিকার সংগঠন গুলো। এসব বিষয় নিয়ে জাতিসংঘে অভিযোগও করেছে তারা মানবাধিকার সংগঠনগুলো। যার পরিপ্রেক্ষিতে র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র। তবে গুমের বিষয়টি নিয়ে সরকার পক্ষ থেকে নানা বক্তব্য দিয়ে এগুলো সঠিক না বলে প্রমাণের চেষ্টা করা হচ্ছে বলে জানান পিনাকী ভট্টাচার্য। বিষয়টি নিয়ে সামাজিক যোগা/যোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য পাঠকের জ/ন্য সেটি হুবাহু নিচে তুলে ধরা হলো।

সুলতানা কামাল আবারো ইন্ডিয়ান মিডিয়ার বলেছে বিএনপির আমলে তারা গু/ম করেছে এবং মানবাধিকার সংস্থা অধিকারকে লক্ষ্য করে বলেছে অধিকার বিএনপি পন্থী মানবাধিকার সংগঠন এবং আওয়ামী লীগ আমলে তাদের দেয়া গু/মের হিসাব ভুয়া। বিএনপির দেয়া এই গু/মের ভুয়া তথ্যে জাতিসংঘ বিভ্রান্ত হয়েছে। তাই বিএনপির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে হবে। অধিকার যে গু/মের হিসাব দেয় সেইটা যে ভুল তার প্রমাণ হিসেবে সুলতানা কামাল মরিয়ম মান্নানের কেইসটা হাজির করছে। দেখেন কেমন বদ। মরিয়ম মান্নান তো শাহবাগি আর তার কেইসটা তো শাহবাগি এবং বেকাত্তর টিভি প্রমোট করছে তাইনা?

এই পর্যন্ত শুনে নিশ্চয়ই আপনাদের গায়ে আ/গুন ধরে গেছে? তাইলে বুঝেন আমারে পড়তে হইছে স্ক্রিপ্ট লিখতে হইছে, তারপরে রেকর্ড করতে হইছে এডিটিং এর আগে কতোবার শুনতে হইছে। আমার মাথামুতা গরম হইয়া আছে। যাই হোক সুলতানা কামাল কেন এমন ন্যাংটা হইয়া হাসিনার সার্ভিস দিতেছে হঠাৎ কইরা? এর পিছনে গভীর কারণ কি? আজকের অনুসন্ধান এইটা নিয়াই।

প্রসঙ্গত, গু/মের বিষয়টি সঠিক না প্রমাণ করতে মরিয়ম মান্নানের বিষয় সামনে এনে ভিন্ন ভাবে উপস্থাপনের চেষ্টা করা হচ্ছে বলে মন্তব্য করেন পিনাকি ভট্টাচার্য। তিনি বলেন, সরকারের পক্ষ কথা বলে গু/মের বিষয়টি ভিন্ন খাতে প্রভাবিত করা চেষ্টা করা হচ্ছে।

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *