Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আরে, গুঞ্জনের কিছু তো প্রমাণ তো থাকতে হবে : পূজা চেরি

আরে, গুঞ্জনের কিছু তো প্রমাণ তো থাকতে হবে : পূজা চেরি

সম্প্রতি বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সন্তানের মা হয়েছেন অভিনেত্রী বুবলী বিষয়টি প্রকাশ্যে এলে নতুন ভাবে আলোচনায় আসে শাকিব-বুবলী জুটি। এর আগে অপু বিশ্বাস শাকিবের সন্তান্তের মা হওয়ায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছিল গনমাধ্যমে। তার রেশ কাটতে না কাটতে নতুন ভাবে আলোচনায় আসে অভিনেত্রী বুবলী। তবে এখানেই ঘটনার শেষ নয় এবার আরেক অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়িয়েছে শাকিব খান এমন গুঞ্জন সরব হয়েছে।

শাকিবের সন্তানের মা হলেন অভিনেত্রী শবনম বুবলী। তাদের ছেলে শেহজাদ খান বীরের বয়স এখন আড়াই বছর।

এই খবর বেরিয়ে আসতেই তাতে জড়িয়ে পড়েন এ প্রজন্মের আরেক অভিনেত্রী পূজা চেরি। বুবলীর সঙ্গে অপু বিশ্বাসের বিচ্ছেদের পর এখন শাকিব পূজা চেরিকে নিয়ে মজা করছেন- এমন গুঞ্জন রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন অনলাইন পোর্টালে শাকিব খানের সঙ্গে পূজা চেরি নিয়ে খবর পাওয়া যাচ্ছে।

এই গুঞ্জন নিজের অবস্থান স্পষ্ট করতে গিয়ে একটু রেগে যান পূজা। তিনি বলেন, ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলেই মুখ খুলব।

শাকিবের সঙ্গে তার প্রেমের গুঞ্জন রয়েছে তার প্রমাণও চেয়েছেন পূজা।

পূজা চেরি বলেন, শাকিব খানের প্রেমে পড়েছি, কেউ কি দেখেছেন? তার সাথে রেস্তোরাঁয় খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি —এমন কেউ কি দেখেছেন? আরে, গুঞ্জনের কিছু তো প্রমাণ তো থাকতে হবে। আমি যা করিনি বা করছি না তার দায় আমাকে নিতে হচ্ছে, দোষটা নিজের কাঁধে নিতে হচ্ছে। এ জন্য খারাপ লাগছে। আমার পরিবার এখন আর বাবা-মা এবং ভাইবোনের মধ্যে সীমাবদ্ধ নয়। আমার ভাইয়েরও বউ আছে। তাদের পরিবারও বিষয়টি দেখছে। তারা কি ভাবছে?
কেন তাহলে আপনাকে নিয়ে এসব মিথ্যা গুঞ্জন ছড়ানো হচ্ছে।

পূজার দাবি, একটা প্রযোজনা সংস্থায় সাড়ে চার বছর কাজ করেছি। আমি ওই প্রতিষ্ঠান ছাড়ার পর থেকে আমাকে নিয়ে এসব গুজব ছড়ানো হচ্ছে। এখনো কিছু বলছে না। কিন্তু আমার ধৈয্যের সীমা অভিক্রম করলে তখন মুখ খুলব।

তাকে নিয়ে অনেক গুজব ছড়ানো হয়েছে বলে জানান পূজা।

‘গালুই’ তারকা বলেন, এর আগেও সিয়াম ও অদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুঞ্জন উঠেছে। এবার পর্দায় শাকিব খানের প্রেমে করলাম, মানুষ বলছে বাস্তবে প্রেম করছে। আমি এ পর্যন্ত যত নায়কের সঙ্গে কাজ করেছি, তাদের সবার সাথে প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ কি প্রমাণ দিতে পেরেছে?

প্রসঙ্গত, শাকিব খানের সঙ্গে যে প্রেমের গুঞ্জন উঠেছে তার প্রমাণ কেউ দিতে পারিনি কিন্তু বিষয়টি নিয়ে মাতামাতি হচ্ছে। বাস্তবে কোনো কিছুই ঘটেনি কিন্তু সমালোচনা পিছু ছাড়ছে বলে মন্তব্য করেন আলোচিত নায়িকা পূজা চেরি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *