Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি বরাবরই চ্যালেঞ্জিং, এবারো এর ব্যতিক্রম হচ্ছে না: পরিনীতি চোপড়া

আমি বরাবরই চ্যালেঞ্জিং, এবারো এর ব্যতিক্রম হচ্ছে না: পরিনীতি চোপড়া

প্রতিবছরেই ভারতের বলিউড মাধ্যম থেকে অসংখ্য সিনেমা নির্মিত হয়ে থাকে অনেক অভিনেতা-অভিনেত্রীর। তবে এই সিনেমায় অভিনয়ের ক্ষেত্রে সকল অভিনেতা-অভিনেত্রীকেই অক্লান্ত পরিশ্রম করতে হয়। তবে অনেকেই রয়েছে এই অভিনয়ের ক্ষেত্রে অনেক ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে থাকে। সম্প্রতি এমনি এক চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে বেশ প্রসংশিত হয়েছেন পরিনীতি চোপড়া।

পৃথিবীর সবচেয়ে ভয়ঙ্কর বিমানবন্দরে নিজের নতুন সিনেমার শুটিংয়ে অংশ নিলেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া। দুঃসাহসিক এই কাজের ছবি প্রকাশে আসতেই পরিনীতির ভূয়সী প্রশংসা করছেন অনেকেই। জানা গেছে, গত ৪ অক্টোবর থেকে নেপালের কাঠমান্ডু বিমানবন্দরে শুটিং শুরু করেছেন তিনি। ‘উঞ্চাই’ শিরোনামের এই সিনেমাটি নির্মাণ করছেন নির্মাতা সুরজ বরজাতিয়া। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের একটি গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা। সিনেমাটি একজন টুরিস্ট গাইডের ভূমিকায় পরিনীতির দেখা মিলবে। যিনি অমিতাভ বচ্চন, অনুপম খেরের মতো অভিনেতার গাইড হিসেবে নিজেকে উপস্থাপন করবে।

এ নিয়ে পরিনীতি বলেন, ‘আমি বরাবরই চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে সাচ্ছন্দ্যবোধ করি। প্রতিটি সিনেমায় নিজেকে নতুনরূপে প্রকাশ করাই আমার লক্ষ্য থাকে। এবারো এর ব্যতিক্রম হচ্ছে না। অমিতাভ, অনুপম স্যারের মতো অভিনেতার দুঃসাহসিক অভিযানের অংশ হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। তাছাড়া সিনেমাটির গল্প ও নিজের চরিত্রের প্রয়োজনে ঝুঁকি নিতে দ্বিধা করিনি। এরইমধ্যে আমরা প্রথম লটের বেশকিছু দৃশ্যের শুটিং সম্পন্ন করেছি। আশা করছি, দারুণ একটি সিনেমা নিয়ে দর্শকদের সামনে আসতে পারব। দারুণ অনুভূতি নিয়ে তারা বাড়ি ফিরতে পারবেন।’

২০১১ সালে “লেডিস ভার্সেস রিকি বেহেল” সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেন পরিণীতি চোপড়া। ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি। স্বল্প সময়েই দর্শক মনে বিশেষ জায়গা করে নিতে সক্ষম হয়েছেন তিনি। তার রয়েছে ব্যপক জনপ্রিয়তা এবং অসংখ্য ভক্ত অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *