Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার শাকিব-বুবলি ইস্যুতে ভিন্ন ১০ প্রশ্ন (ভিডিও)

এবার শাকিব-বুবলি ইস্যুতে ভিন্ন ১০ প্রশ্ন (ভিডিও)

বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। আলোচিত এই অভিনেতা একই সঙ্গে দুই বাংলার দশর্কদের কাছে অভিনয়ের মাধ্যমে স্থান করে নিয়েছেন তাদের হৃদয়ে। আলোচিত এই নায়ক বর্তমানে ক্যারিয়ারের সেরা সময় পার করেছে এবং একের এক হিট সিনেমা উপহার দিচ্ছেন দর্শকদের। তবে বাস্তব জীবনে এবার সিনেমার মতো ঘটনা ঘটিয়ে ব্যাপক আলোচনায় এসেছেন এই নায়ক।

টক অব দ্য টাউন’ এখন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান ও অভিনেত্রী বুবলী ইস্যুতে। জানা গেছে, ২০২০ সালের ২১শে মার্চ তারা একটি পুত্রসন্তানের জন্ম দেন। ছেলের নাম শেহজাদ খান বীর, বয়স আড়াই বছর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তান প্রসব করেছেন এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় আলোচনার তুঙ্গে থাকা এই দুই তারকাকে নিয়ে এখনও কিছু নেটিজেনদের প্রশ্নের শেষ নেই। সাধারণত তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার আগ্রহ থাকে দর্শকদের। সেদিক থেকে শাকিব-বুবলী ইস্যুও একই।

অনেকের মনেই প্রশ্ন থেকে যায়, শাকিব-বুবলী বিয়ে করলেন কবে কোথায়? তারা কি এখন একসাথে থাকে? এতদিন পর কেন সন্তান নিয়ে বের হলেন বুবলী?

২০১৬ সালে মুক্তি পাওয়া ‘বসগিরি’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন শাকিব খান-বুবলী। এই সিনেমায় কাজ করতে গিয়েই প্রেমে জড়িয়ে পড়েন তারা। তবে কবে কোথায় বিয়ে হয়েছে তা জানাননি তারা; সেটা কেউ জানে না।

অভিনেত্রী বুবলী তার একমাত্র সন্তান শেহজাদ খান বীরকে আড়াই বছরেরও বেশি সময় ধরে আড়ালে রেখেছেন। কিন্তু কেন এই লুকান? আবারও প্রশ্ন, ৩০ সেপ্টেম্বর কেন শাকিব-বুবলী ও বীরের জন্য বিশেষ দিন? ওই দিন আলাদা আলাদা ফেসবুক স্ট্যাটাসে দুই তারকা জানান, ছেলেকে সবার সামনে নিয়ে আসার জন্য তারা একটি শুভ দিনের অপেক্ষায় ছিলেন।

শাকিব-বুবলীর ছেলে বীরের জন্ম ২১ মার্চ। দুই তারকার কেউই ৩০ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেননি। এই তারিখে তারা কি বিয়ে করেছিলেন? কিন্তু আপাতত এই প্রশ্নের কোনো উত্তর নেই।

দুই তারকাই তাদের ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, বীর তাদের সন্তান। কিন্তু সেখানে একবারের জন্য শাকিব যেমন বুবলীকে তার স্ত্রী বলেননি, বুবলীও বলেননি শাকিব তার স্বামী। এ কারণে তাদের (শাকিব-বুবলী) বিয়ে নিয়ে আবারও প্রশ্ন উঠেছে।

শনিবার (১ অক্টোবর) ক্যামেরার সামনে একসঙ্গে হাজির হন দুজনে। তপু খান পরিচালিত ‘লিডার, আমি বাংলাদেশ’ ছবির একটি রোমান্টিক গানের শুটিং করেছেন তারা। কিন্তু গানের শুটিং তাদের মধ্যে রোমাঞ্চ দেখা না যাওয়া নতুন প্রশ্নের জন্ম নেয়, তাহলে কি তাদের একসঙ্গে পর্দায় দেখা যাবে না? বাস্তবতা বলে হয়তো না! কারণ, শাকিব খানের প্রযোজিত কোনো পরবর্তী সিনেমায় বুবলী নেই।

এদিকে বিনোদন জগতে গুঞ্জন, শাকিব খান-অপু বিশ্বাসের বিচ্ছেদের পেছনে অদৃশ্য ভূমিকা ছিল বুবলীর! তাই শাকিব-বুবলীর বিচ্ছেদের খবরে অপু বিশ্বাসের নাম আসার কথা থাকলেও বাস্তবতা ভিন্ন। অপু নয়, চিত্রনাট্যে আছেন অন্য কোনো নায়িকা। আর শাকিব-বুবলীর সম্পর্ক ভাঙার পেছনে তৃতীয় কোনো পক্ষ আছে কি না এমন প্রশ্নের পাশাপাশি তাদের সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে আরও প্রশ্ন উঠেছে।

প্রসঙ্গত, আলোচিত এই নায়কের বিয়ে একের পর এক রহস্য জনক ঘটনা তৈরী হওয়া নানা প্রশ্ন উঠছে দশর্কসহ বিভিন্ন মহলে। তাদের এসব ঘটনা নিয়ে নতুন নতুন তথ্য প্রকাশ হওয়ায় আলোচনা যেন পিছু ছাড়ছে না।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *