Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাকিব তিন স্ত্রী নিয়ে সংসার করুক, আর নয়তো দেশ ছাড়ুক: ডিপজল

শাকিব তিন স্ত্রী নিয়ে সংসার করুক, আর নয়তো দেশ ছাড়ুক: ডিপজল

শাকিব-বুবলী কাণ্ডে রীতিমতো সারা দেশজুড়েই চলছে ব্যাপক নানা আলোচনা-সমালোচনা। গত কয়েকদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেবি বাম্পের দুটি ছবি শেয়ার করেন চিত্রনায়িকা বুবলী। এতেই শুরু হয় বুবলীর মা হওয়ার গুঞ্জন। তবে ইতিমধ্যেই শাকিব শিকার করে নিয়েছেন তাদের সম্পর্কের কথা। আর এ ঘটনায় এখন মুখ খুলেছেন অনেকেই।

আর এরই ধারাবাহিকতার মধ্যে দিয়ে আবার মুখ খুললেন দেশের জনপ্রিয় অভিনেতা ডিপজল। গণমাধ্যমে তিনি বলেন, এসব বাজে চিন্তা বাদ দিয়ে তিন জনকেই সেটেল করে দিক শাকিব। নাহলে শাকিবের দেশ ছেড়ে চলে যাওয়া উচিত।

দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শাকিব-বুবলীকে নিয়ে ডিপজল বলেন, শোনা যাচ্ছে রাত্রীর ঘরেও সন্তান আছে শাকিবের। শবনম বুবলী ও অপু বিশ্বাস ছাড়াও শাকিবের সঙ্গে যুক্ত রয়েছেন অভিনেত্রী রাত্রি। অন্য দুই সন্তান জয় ও বীরকে গ্রহণ করলেও অভিনেতা রাত্রির সন্তানকে কখনোই স্বীকার করেননি।

ডিপজল আরও বলেন, শুনেছি শাকিব ৩ বার বিয়ে করেছেন। আপনি বিবাহিত হলে এটা কোন ব্যাপার না. ইসলামে বিয়ের চারটি নিয়ম রয়েছে। তবে আমি মনে করি তিনজনকেই আশ্রয় দেওয়া উচিত। এ নিয়ে আর কোনো বিতর্ক বা অতিরঞ্জন হওয়া উচিত নয়।

ডিপজল বলেন, সবাই এসব বাজে লাইন ও খারাপ চিন্তা ফেলে ঘর সংসার করুক। ৩ বা ২ টা হোক তাদের ফ্ল্যাট দিয়ে তাদের সেট আপ করা ভাল। না হলে সাকিবকে এদেশ ছেড়ে চলে যেতে দিন। কারণ এই মেয়েরা কি করবে? সন্তান লালন-পালন করা সহজ নয়। একটি হাতির পালা একটি শিশুর পালা সমান।

ডিপজল বলেন, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেকটাই ডুবে গেছে। এদের কারণে আরও যাবে। নিজের পায়ে কুড়াল মেরে আমাদের কিছু বলার নেই। ইসলামে ৪টি বিবাহ অনুমোদিত। সে যদি সবাইকে নিয়ে থাকতে পারে তাহলে থাকুক। কিন্তু আমাদের চলচ্চিত্র শিল্প যেন আবার ডুবে না যায়।

এদিকে গতকাল রোববার (২ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় ছেলের দুটি ছবি প্রকাশ করে একটি স্ট্যাটাস দেন বুবলী নিজেই। সেই স্ট্যাটাসে তিনি ছেলে বীরের জন্য সবার কাছে দোয়া চান।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *