Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / রেশ না কাটতেই এবার সাকিব-ববির অন্তরঙ্গ মুহূর্তের ছবি অনলাইন, চলতি বছরেই বিয়ের আভাস

রেশ না কাটতেই এবার সাকিব-ববির অন্তরঙ্গ মুহূর্তের ছবি অনলাইন, চলতি বছরেই বিয়ের আভাস

ঢাকায় সিনেমার বেশ জনপ্রিয় ও সাড়া জাগানো একজন অভিনেত্রী ইয়ামিন হক ববি। তবে ভক্তদের মাঝে ‘ববি’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। এদিকে গত বেশকিছি দিন আগেই লুকিয়ে প্রেম করা নিয়ে বেশ আলোচনায় আসেন গুণী এই অভিনেত্রী। বিষয়টি গুঞ্জন বলেই উড়িয়ে দেন অনেকেই। তবে অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো।

প্রেমের গল্প তিনি নিজেই প্রকাশ করেছেন। কার সঙ্গে এতদিন প্রেম করছেন তিনি। শুধু প্রেমের খবর নয়; ঢাকাই ছবির অ্যাকশন জেসমিনও বিয়ের খবর জানিয়েছেন। ববি অকপটে স্বীকার করেছেন যে প্রযোজক সাকিব সনেটের সাথে তার হৃদয়ের লেনাদেনা করছেন তিনি। তবে প্রেম গোপন রাখলেও বিয়ের বিষয়টি গোপন রাখেননি তিনি। কারণ শাকিবের সঙ্গে এখনো গাঁটছড়া বাঁধেননি তিনি।

২০১৯ সালে শাকিব সনেট পরিচালিত ‘নোলক’ চলচ্চিত্রটি। সেখান থেকেই তাদের হৃদস্পন্দন শুরু হয়। শাকিব সনেটের কারণে পরিচালক ইফতেখার চৌধুরীর সঙ্গে ববির বিচ্ছেদ ঘটে বলেও জানা গেছে।

এদিকে সম্প্রতি ববিকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন শাকিব। ফেসবুকে একটি ছবি পোস্ট করে রোমান্সে ভরা ক্যাপশন লিখেছেন তিনি। তারা সনেটের সঙ্গে বনানী ১২ নম্বরে ‘ঢাকাইয়া পাখি’ নামের একটি রেস্টুরেন্ট দিয়েছেন বলেও জানা গেছে।

এদিকে সম্প্রতি ববি ও সনেট প্রেমের সম্পর্কে থাকলেও তাদের কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে তোলপাড় পড়েছে নেটপাড়ায়। তবে তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

জানা গেছে, দুই পরিবারের সম্মতিতে চলতি বছরই বিয়ে করতে পারেন তারা।

উল্লেখ্য, ২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন ইয়ামিন হক ববি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *