Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি শাকিব খানের প্রথম সন্তানের মা, সাকিবও অস্বীকার করতে পারবে না: রাত্রি

আমি শাকিব খানের প্রথম সন্তানের মা, সাকিবও অস্বীকার করতে পারবে না: রাত্রি

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর অন্য আরেক চলচ্চিত্র অভিনেত্রী শবনম বুবলির সাথে সম্পর্কের বিষয়টি প্রকশ্যে এসেছে। তাদের বীর নামের একটি সন্তানও রয়েছে। এ ঘটনা প্রকাশ পাওয়ার পর বিতর্ক এবং সমালোচনার ঝড় বইছে দেশজুড়ে। জানা গেছে, শাকিব খান এর জয় এবং বীরের আগে আরও একটি সন্তান রয়েছে, যার মা অভিনেত্রী রাত্রি। এবার সোশ্যাল মিডিয়ায় তার সেই দাবি করার একটি ভিডিও প্রকাশ পেয়েছে।

সম্প্রতি, শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর প্রকাশ্যে আসলে, অভিনেত্রী রাত্রির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাই”রাল হয়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে অভিনেত্রী রাত্রি বলেন, আমার ছেলে শাকিবের মতো হয়েছে। একই রকম, হুবহু একই রকম। নায়ক (শাকিব) এর মতো করে আমার ছেলে হাঁটে, কথা বলে। আমি ওকে (শাকিব) অনেক ভালোবাসি। মাঝে মাঝে তার কথা মনে পড়লে রাতে ঘুম আসে না।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলে, ভালোবাসা কি জিনিস, একটা পুরুষ সঙ্গী নেই। অনেক কষ্টে সন্তানকে একা একা বড় করছি। তিনি বলেন, অপুর (অপু বিশ্বাস) কাছে যাওয়ার পর তিনি আমার সঙ্গে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়। আমার মোবাইল নম্বর ব্লক করে দিয়েছে। আমি সত্যিই তাকে ভালোবাসি। রাত্রী বলেন, দোয়া করি সাকিব এমপি হোক। আমি সমস্যায় থাকলেও আমি চাই সে (শাকিব) আরও বড় পর্যায়ে যাক। আল্লাহর কাছে প্রার্থনা করি।

তিনি বলেন, শাকিব ভালো এবং ভদ্র ছেলে, তাকে আমার ভালো লাগে। আমি ওকে পঁচাবো না, আমি তাকে পঁচাবো এমন প্রশ্নই আসে না। আমি তার জন্য জীবন দিতে প্রস্তুত। তিনি আরও বলেন, অনেক কষ্টে আছি। আমি পার্লারে কাজ করি। আমার ছেলে রাহুল একজন মেকানিক। আমার ছেলে আমাকে মিডিয়ার সামনে এসব নিয়ে কথা বলতে মানা করেছে।

রাত্রি বলে, ভালোবাসার কারণে এত বছর চুপ করে থেকেছি, এখন মুখ খুলে কী লাভ? শাকিব যদি কখনো বুঝতে পারে, ফিরে আসে, আমি আর কিছু চাই না। আমি এর বাইরে মুখ খুলিনি কারণ আমি চাইনি আমার হিরোর (শাকিব খানের) কোনো ধরনের ক্ষতি হোক।

নিজেকে শাকিবের প্রথম সন্তানের মা দাবি করে রাত্রি আরও বলেন, আমি এবং আমার আল্লাহ ভালো জানেন। আমি জোর গলায় বলতে চাই আমি শাকিব খানের প্রথম সন্তানের মা। সাকিবও অস্বীকার করতে পারবে না। যদিও শাকিব খান এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

অপু বিশ্বাসের সাথে কোলকাতায় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাকিব খান। অবশ্য অপুর সাথে বিয়ের আগে তাদের দুজনের প্রেমের বিষয়টি চলচ্চিত্র পাড়ার অনেকের নজরে আসে। এ নিয়ে গণমাধ্যমেও দেশ লেখালেখি হয়। তবে তারা তাদের সম্পর্কের বিষয়টি নাকচ করেন এবং গু/’ঞ্জন বলে উড়িয়ে দেন। এরপর অপু বিশ্বাস একসময় তাদের সন্তানকে প্রকাশ্যে আনতে বাধ্য হন। আর এতে করেই শাকিব খান অপু বিশ্বাসের সাথে বিবাহ বিচ্ছেদের পথে হাটেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *