Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমাদের দেশের ছেলে মেয়েরা সত্যিই অনেক মেধাবী : অমিত

আমাদের দেশের ছেলে মেয়েরা সত্যিই অনেক মেধাবী : অমিত

বাংলা সিনেমা জগতের নব্বইয়ের দশকের অন্যতম কিংবদন্তি ও খ্যাতিমান অভিনেতা অমিত হাসান। কর্মজীবনে একাধিক ব্যবসায় সিনেমা উপহার দিয়েছেন তিনি, সেই সঙ্গে পেয়েছেন কোটি কোটি ভক্তের ভালোবাসা। তবে অভিনয় ছাড়াও একজন প্রযোজক হিসেবেও তার রয়েছে বেশ খ্যাতি। আর এবার আন্তর্জাতিক রিয়েলিটি শোর বিচারক হিসেবে পরিচিতি পেলেন গুণী এই অভিনেতা।

‘ফেস অব এশিয়া’ নামে সম্প্রতি একটি রিয়েলিটি শো শুরু হয়েছে। বর্তমানে এফডিসিতে-এর কার্যক্রম চলছে। নাচ, গান অভিনয় ও আবৃত্তিতে পারদর্শীদের নিয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। আয়োজকরা জানিয়েছেন, প্রতিযোগিতায় অংশগ্রহণের প্রথম শর্ত হচ্ছে প্রতিযোগীকে দেখতে অবশ্যই বাহ্যিকভাবে সুন্দর হতে হবে। এরপর তার মেধার প্রমাণ দিতে হবে।

আরও জানা গেছে, এশিয়ার বিভিন্ন দেশে একই নামে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হচ্ছে। প্রত্যেক দেশ থেকে চূড়ান্ত নির্বাচিতরা ফাইনালে অংশ নেবেন। এ প্রতিযোগিতায় বিচারক হিসাবে কাজ করছেন চিত্রনায়ক অমিত হাসান। তিনি জানান, মূলত কোয়ার্টার ফাইনাল, সেমি ফাইনাল ও ফাইনাল পর্ব পর্যন্ত বিচারকের দায়িত্ব পালন করবেন। ফাইনাল পর্বে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে ছয়জন।

এ প্রসঙ্গে অমিত হাসান বলেন, ‘এর আগে একটি অনলাইন প্রতিযোগিতার বিচারক হিসাবে কাজ করেছি। তবে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক রিয়েলিটি শোর বিচারক হিসাবে কাজ করছি। আমাদের দেশের ছেলে মেয়েরা সত্যিই অনেক মেধাবী। বিচারকের ভূমিকায় কাজ করতে গিয়ে অনেক সময়ই দ্বিধাদ্বন্দ্বে পড়ে যাই যে কাকে ছেড়ে কাকে রাখব। আমি সবার প্রতি ভালোবাসা রেখেই বলছি, প্রতিযোগিতায় কেউ এগিয়ে থাকবে কেউ পিছিয়ে থাকবে। তারপরও একটি নির্দিষ্ট নিয়মে আমাদের ছয়জনকে বাছাই করতে হবে। আমাদের বিশ্বাস আমরা যোগ্য সেই ছয়জনকেই বিচার করে চূড়ান্ত পর্যায়ে নিয়ে যেতে পারব।’

 

এদিকে দেশজুড়ে করোনা সংক্রমনের ফলে গত বেশকিছু দিন অভিনয় জগত থেকে দূরে থাকার পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই আবারো কাজে ফিরেছেন অমিত হাসান। জানা গেছে, এই মুহুর্তে ‘সীমানা’ ও ‘ইয়েস ম্যাডাম’সহ আরো কয়েকটি সিনেমার কাজে অনেকটা ব্যস্ত সময় পার করছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *