Friday , September 20 2024
Breaking News
Home / International / চেষ্টা করেও রানওয়েতে নামতে পারলো না, লেকের পাড়ে মুখ থুবড়ে পড়লো উড়ন্ত বিমানটি

চেষ্টা করেও রানওয়েতে নামতে পারলো না, লেকের পাড়ে মুখ থুবড়ে পড়লো উড়ন্ত বিমানটি

বিমান নিয়ে প্রতিনিয়ত নানা ধরনের সব কান্ড ঘটে থাকে বিশ্বে। যার অনেক কিছু প্রকাশ পায় আবার অনেক কিছুই পায়না প্রকাশ। সম্প্রতি এমনি একটি আজব ঘটনা ঘটলো। বিমানবন্দরের রানওয়েতে অবতরণ করতে ব্যর্থ হয়ে একটি লেকের তীরে বিধ্বস্ত হয় একটি বিমান। শনিবার ফ্রান্সের মন্টপেলিয়ারের দক্ষিণে একটি বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

এই ঘটনার পর বিমানের মুখমণ্ডল ভেঙে পড়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার একটি কার্গো বিমান বিমানবন্দরের রানওয়েতে অবতরণের সময় দিক পরিবর্তন করায় একটি হ্রদের তীরে আটকে যায়। ফলে আড়াই দিন বিমানবন্দর বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

শনিবার সকালে পশ্চিম আটলান্টিক বোয়িং ৭৩৭ বিধ্বস্ত হয়। এটি রানওয়েতে অবতরণ করতে ব্যর্থ হলেও লেকের তীরে অবতরণ করতে সক্ষম হয়।

ফ্রান্সের ব্যুরো অফ ইনকোয়ারি অ্যান্ড অ্যানালাইসিস ফর সিভিল এভিয়েশন সেফটির প্রকাশিত ছবি অনুযায়ী, বিমানটি হ্রদের তীরে আটকে আছে। তার নাম জল ছুঁয়ে গেল।

বিমানবন্দরটি ফ্রান্স মেট্রোপলিস থেকে চার মাইল দূরে। তবে সেখানে ছয় দমকলকর্মী ছিলেন। ঘটনার তদন্ত চলছে।

এ দিকে এই ভিডিওটি এখন বেশ সারা ফেলেছে পুরো নেটদুনিয়াতে। বিমানটির সর্বশেষ অবস্থার খোঁজ নিয়ে জানতে পারা গেছে বিধ্বস্ত বিমানটি সরিয়ে নিতে আড়াই দিন সময় লেগেছে। ফ্রান্সের ব্যস্ততম বিমানবন্দর কার্গো এবং যাত্রীদের হ্যান্ডেল করেনি।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *