Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের পরও ভাবীর সঙ্গে চলতো দেবরের পরকীয়ায়, প্রাণ গেল সেই সীমা আক্তারের

বিয়ের পরও ভাবীর সঙ্গে চলতো দেবরের পরকীয়ায়, প্রাণ গেল সেই সীমা আক্তারের

পরকীয়া প্রেমের সূত্র ধরে অবশেষে ‘হ”ত্যা’র’ ‘শি’কার হতে হলো ‘সীমা আক্তার’ নামে এক গৃহবধূর। এ ঘটনায় গোটা এলাকাজুড়ে বইছে ব্যাপক শোরগোল। এদিকে সীমার মৃ’ত্যু’র ঘটনায় তার পরিবারের অভিযোগ, স্বামী ও জায়ের মধ্যে দীর্ঘদিন ধরে পরকীয়া চলছিল, আর এ নিয়ে তাদের মধ্যে প্রায় ঝগড়া হতো। সেই সূত্র ধরেই এই ‘হ”ত্যা”কা”ন্ড।

এদিকে ঘটনার পর থেকে পালাতক রয়েছেন স্বামী ও পরিবারের লোকজন।

মঙ্গলবার সকালে পুলিশ লা”’শ উদ্ধার করে ময়নাত’দন্তের জন্য’ মর্গে’ পাঠায়। এর আগে সোমবার সন্ধ্যায় উপজেলার ডোয়াইল ইউপির ডোয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। নি’হ’ত গৃহ’বধূ ওই গ্রামের মুদি ব্যবসায়ী জুয়েল রানার স্ত্রী। তার একটি ৪ মাস বয়সী ছেলে রয়েছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে রানা ও তার ভাবী রেখা বেগমের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক চলে আসছিল। তিন বছর আগে রানা ও তার প্রথম স্ত্রীর বিচ্ছেদ হয়। এরপর চর বালিয়া গ্রামের সুরুজ ভূইয়ার মেয়ে সীমা আক্তারকে বিয়ে করেন রানা। এই বিয়ের পরেও রানা ভাবীর সাথে পরকীয়া চলছিল। এই কারণে কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

এর জের ধরে সোমবার সন্ধ্যায় জুয়েল ও তার পরিবার সীমাকে মা’র’ধ’র করে। পরে অবস্থার অবনতি দেখে তাকে টাঙ্গাইলের ধনবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সংবাদ মাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মুহাম্মদ মহব্বত কবীরনা জানিয়েছেন, ময়\নাতদন্ত জন্য মৃ\ত\হ হাসপাতালে পাঠানো হয়েছে, রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *