Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ১ দিন আগেই জন্মদিন পালন অপু বিশ্বাসের, কারণ ব্যাখ্যা করলেন জামশেদ

১ দিন আগেই জন্মদিন পালন অপু বিশ্বাসের, কারণ ব্যাখ্যা করলেন জামশেদ

দেশের শোবিজ অঙ্গনের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি ২০০৬ সালে “কাল সকালে” সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বাংলাদেশের রুপালী পর্দায় যাত্রা শুরু করেন। এরপর তিনি বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। অবশ্যে বাংলাদেশের প্রথম সারির অভিনেতা শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি ৭২টিরও অধিক সিনেমায় কাজ করেছেন। গতকাল এই জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন উদযাপিত হয়েছে। ভক্তদের সারপ্রাইজে আপ্লুত হয়েছেন অপু বিশ্বাস। এবং জানিয়েছেন বেশ কিছু কথা।

চিত্রনায়িকা অপু বিশ্বাসের জন্মদিন উপলক্ষে সারপ্রাইজ পার্টির আয়োজন করেছেন অপু-ভক্তরা। জন্মদিনের একদিন আগেই এই পার্টির আয়োজন করে তারা প্রিয় তারকাকে চমকে দিয়েছেন। একদিন আগে জন্মদিন পালনের কারণ ব্যাখ্যা করে ভক্ত জামশেদ বলেন, ‘দীর্ঘদিন থেকেই আমি অপুদিদির ফেইসবুক গ্রুপ মেইনটেন করি। আমার সঙ্গে দিদির আরো অনেক ফ্যান রয়েছে। তাদের নিয়ে আমরা এই সারপ্রাইজ পার্টির আয়োজন করেছি। আগের দিন করার কারণ হলো, বিশেষ এই দিনটিতে দিদি ভীষণ ব্যস্ত থাকবেন। তাই আমরা আগের দিন আয়োজন করেছি।’ আজ ১১ অক্টোবর অপু বিশ্বাসের জন্মদিন। এ উপলক্ষে এই চিত্রনায়িকা তেমন কোনো আয়োজন করেননি। গতকালই ‘টিম অপু বিশ্বাস’ তার জন্মদিন উদযাপন করে। রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে কেক কেটে দিনটি পালন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত হয়ে সবাইকে চমকে দেন এই অভিনেত্রী। প্রথমে ফুল ছিটিয়ে অপুকে বরণ করে নেন ভক্তরা। সাভার, পিরোজপুর, রংপুর, রাজশাহী, সিলেট, নারায়ণগঞ্জ, ফরিদপুর, বগুড়াসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রায় অর্ধশত ভক্ত আসেন অপু বিশ্বাসকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। ফুলসহ বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে আসেন তারা। এ সময় প্রিয় তারকাকে কাছে পেয়ে আবেগে কেঁদে ফেলেন অনেকে। অপু তাদের কাছে টেনে নেন।

এ সময় প্রবাসী বাঙালি ভক্তরাও ফোনে অপুর সঙ্গে কথা বলেন এবং শুভেচ্ছা বিনিময় করেন। এমন হাসি-কান্নার মধ্য দিয়েই টিম অপু বিশ্বাস আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানের পর্দা নামে। এই পুরো আয়োজনের দায়িত্বে ছিলেন জামশেদ। তিনি বাহরাইন থেকে ভার্চুয়ালি এতে অংশ নেন। এ দিকে বাংলাদেশে অনুষ্ঠান পরিচালনা করেন সেলিম শাকিব। অপু বিশ্বাস এ প্রসঙ্গে বলেন, ‘আজ আমি অপু বিশ্বাস হয়েছি ভক্তদের কারণে। তাদের ভালোবাসা পেয়েই আজ আমি অপু বিশ্বাস। আজকে আমার জন্মদিনের পার্টি ভক্তরা করেছেন।এটা আমার জন্য অনেক বড় পাওয়া। সবার ভালোবাসা নিয়ে যেন সারা জীবনে বেঁচে থাকতে পারি এই প্রত্যাশা।’

এখম পর্যন্ত এই জনপ্রিয় অভিনেত্রী প্রায় ১০০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার উল্লেখযোগ্যে বেশ কয়েকটি দর্শক নন্দিত এবং ব্যবসাসফল সিনেমা রয়েছে। বর্তমান সময়ে নতুন কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *