Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার সন্তানও যদি হতো, তার সঙ্গেও আমি বিছানায় যেতাম : বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

আমার সন্তানও যদি হতো, তার সঙ্গেও আমি বিছানায় যেতাম : বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী রতন রাজপুত। অভিনয়ের মুগ্ধতা ছড়িয়ে খুব অল্প সময়ের মধ্যেই কোটি ভক্তের মনের মাঝে জায়গা করে নিয়েছেন তিনি। তবে সম্প্রতি এক ভিডিওটিতে ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের শিকার হওয়া নিয়ে বেশ কথা বলেছেন তিনি। এ নিয়েও মিডিয়াজুড়ে চলছে বিপক শোরগোল।

নিজের ব্লগে তুলে ধরেন তার কাস্টিং কাউচের অভিজ্ঞতা।

নিজের ব্লগে তিনি বলেন, ‘৬০ থেকে ৬৫ বছর বয়সী এক প্রযোজক কাজের লোভ দেখিয়ে আমাকে আপসের প্রস্তাব দেন। ঘটনাটি বেশ কয়েক বছরের পুরনো হলেও সেই ঘটনা এখনো আমার স্মৃতিতে আছে।

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রতন রাজপুত সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে সেই পুরনো দিনের কথা মনে করিয়ে দিলেন। সে বছর তিনি একজন প্রযোজকের সাথে দেখা করেন। ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত মুখ নন। কিন্তু সবাই তাকে চেনে তার অনেক কাজের কারণে। রতনের সঙ্গে দেখা করার পর প্রযোজক তার জন্য চার থেকে পাঁচ লাখ টাকা খরচ করতে রাজি হন। সেই সঙ্গে তার ক্যারিয়ারের আকাশ কুসুম পরবর্তন এনে দেবেন বলেও কথা দেন তিনি।

প্রযোজকের কথা শোনার পর অভিনেত্রী তাকে প্রশ্ন করেন কেন আমি এমন করব? জবাবে প্রযোজক বলেন, ‘তোমাকে আমার সঙ্গে বন্ধুত্ব করতে হবে।’

পাউত্তরে রতন বলল, আপনি আমার বাবার বয়সী। আমি কিভাবে আপনার সাথে বন্ধুত্ব করতে পারি? রতনের কথা শুনে রেগে যান প্রযোজক। এরপর প্রযোজক বিস্ফোরক মন্তব্য করে বলেন, ‘আমার মেয়ে যদি অভিনেত্রী হতো তাহলে তার সঙ্গেও আমি বিছানায় যেতাম।’

এ কথা শুনে মেজাজ হারিয়ে ফেলেন অভিনেত্রী রতন রাজপুত। কাজের জন্য তিনি কখনই আপস করতে রাজি ছিলেন না। সম্মানের সাথে সঞ্চয় করাই তার জীবনের মূল লক্ষ্য।

২০০৭ সালে ঘটে যাওয়া সেই ঘটনার কথা এখনো ভুলতে পারছেন ভারতের অন্যতম গুণী এই অভিনেত্রী। এ ধরনের মানুষের মরে যাওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *