Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শারীরিক অবস্থার উন্নতি হয়েছে রনির জানালেন চিকিৎসক, শ্বাসনালি নিয়ে দিলেন নতুন তথ্য

শারীরিক অবস্থার উন্নতি হয়েছে রনির জানালেন চিকিৎসক, শ্বাসনালি নিয়ে দিলেন নতুন তথ্য

সম্প্রতি পুলিশ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বি/স্ফোরণে দ/গ্ধ হন মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা। আশঙ্কা জনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক অবস্থায় তাকে চিকিৎসগণ তার অবস্থা গুরুতর বললেও এখনো তার অবস্থা অনেক উন্নতি হয়েছে বলে তারা জানিয়েছেন। বর্তমানে রনি শারীরিক অবস্থা ভালো স্বাভাবিক খাওয়া-দাওয়া করতে পারছে।

গাজীপুরে গ্যাস বেলুন বি/স্ফোরণে দগ্ধ কৌতুক শিল্পী আবু হেনা রনির শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে। আজ (শনিবার) তার দগ্ধ স্থানে ড্রেসিং করা হয়েছে।

পরে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। বর্তমানে রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমান দুজনেই কেবিনে রয়েছেন।
শনিবার (২৪ সেপ্টেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ড. সামন্ত লাল সেন এ তথ্য জানান।

সামন্ত লাল সেন জানান, রনি ও পুলিশ সদস্যের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তাদের দুজনকেই আজ ড্রেসিং করা হয়েছে। পরে তাদেরকে কেবিনে নেওয়া হয়। বর্তমানে তারা কেবিনেই আছেন। তাদের কথাবার্তাও এখন স্বাভাবিক। স্বাভাবিকভাবেই খাবার-দাবার খাচ্ছেন এবং শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন।

শ্বাসনালির শঙ্কাও কেটে গেছে। চিকিৎসকদের তত্ত্বাবধানে আরও কয়েকদিন হাসপাতালের কেবিনে থাকতে হবে তাদের।

এর আগে (১৬ সেপ্টেম্বর) গাজীপুর পুলিশ লাইনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বি/স্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ ৪ পুলিশ সদস্য দ/গ্ধ হন। একই দিনে রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ঢাকার বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে। পরবর্তীতে তাদের চিকিৎসার জন্য গঠিত হয় ১৩ সদস্যের মেডিক্যাল বোর্ড।

প্রসঙ্গত, বর্তমানে তার অবস্থা পরিবর্তন হওয়ায় চিকিৎসকগন তাকে আশঙ্কামুক্ত বলেছেন এবং কিছুদিন তাকে হাসপাতালে থাকতে হতে পারে বলে জানায়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *