Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / গিটার বাজিয়ে রাত ১২টায় ওকে মেসেজে পাঠিয়েছি: মিথিলা

গিটার বাজিয়ে রাত ১২টায় ওকে মেসেজে পাঠিয়েছি: মিথিলা

রাফিয়াত রশিদ মিথিলা, বাংলাদেশের মিডিয়া জগতের জনপ্রিয় একটি নাম। তবে তিনি শুধু এখন বাংলাদেশেই নয় ওপর বাংলাতেও বেশ জনপ্রিয়।শুক্রবার আরেকটি বসন্ত পার করলেন ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়ক সৃজিত মুখার্জি। ২৩ সেপ্টেম্বর ‘বাইশে শ্রাবণ’ পরিচালকের ৪৫ তম জন্মদিন।

কিন্তু এ বছর সৃজিত তার জন্মদিন পরিবার থেকে দূরে কাটাচ্ছেন। প্রিয় পরিচালককে এদিন শুভেচ্ছা জানাতে ব্যস্ত গোটা টলিপাড়া। অন্যদিকে ‘মুখুজ্জেবাবুর গিন্নি’ অর্থাৎ অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা তার মেয়েকে নিয়ে একাই এই বিশেষ দিনটি উদযাপন করছেন।

জানা গেছে, প্রায় দুই মাস ধরে কলকাতার বাইরে রয়েছেন সৃজিত। শিলংয়ে সিনেমার শুটিংয়ে ব্যস্ত তিনি। মিথিলা মিডিয়াকে বলেন, ‘সৃজিত মুম্বাইয়ে থাকলে কিছু পরিকল্পনা করতে পারতাম। তবে শিলংয়ে তারা কোথায় শুটিং করছে তা আমি জানি না। উপহারও পাঠাতে পারিনি।

তিনি আরও বলেন, ‘সৃজিতের জন্মদিনে আমি গিটার বাজিয়ে রাত ১২টায় মেসেজ দিয়েছিলাম। আয়রা তার বাবার জন্য একটি কার্ড তৈরি করেছে। তবে মাংস বাড়িতে রান্না করা হয়। যদিও তিনি (সৃজিত) দূরে ছিলেন, আমরা ডিনার করেছি।

পরিচালক ব্যস্ত থাকলেও মিথিলার ব্যস্ততা কম নয়। বাংলাদেশের চলচ্চিত্র ছাড়াও আফ্রিকায় অফিসের কাজের কারণে তাকে নিয়ে বেশ কয়েকবার চালাতে হয়েছে কলকাতার চলচ্চিত্র। আর এসবের পাশাপাশি চলছে আয়রার স্কুলও। আপাতত কাজের মধ্য দিয়েই পরিচালকের জন্মদিন পালন করা হয়। এখন না হলেও পরে তারা এই দিবসটি পালন করবেন। তার ঝলক যে সোশ্যাল মিডিয়ার পাতায় পাওয়া যাবে তা বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, একটা সময়ে মিথিলা ছিলেন বাংলাদেশের আলোচনার বিষয় বস্তু। তাহসানকে বিয়ে করে সংসার করছিলেন অনেক বছর। তবে সেই সংসার টিকিয়ে রাখতে পারেননি তারা। এরপর তাহসান এক থাকলেও থিম থাকেননি মিথিলা। একের পর এক সম্পর্কে জড়িয়েছেন তিনি। শেষমেষ বিয়ে করেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জীকে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *