Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখ খানের জায়গায় শুটিং সামলাচ্ছেন ওয়ালদে

শাহরুখ খানের জায়গায় শুটিং সামলাচ্ছেন ওয়ালদে

আরিয়ান খানকে গ্রে’ফ/তারের পর হতে সমস্ত শুটিং এবং শিডিউল স্থগিত করে দিয়েছেন বলিউডের কিং হিসেবে খ্যাত শাহরুখ খান। শুধু তাই নয় তিনি সকল ধরনের স্পটলাইট হতে সম্পূর্ণরূপে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। একবারও তিনি পাপারাজ্জিদের অনুরোধ সত্বেও কোনো বিষয়ে ক্যামেরার সামনে নিজেকে আনেননি। এ হেন পরিস্থিতিতে শাহরুখের বডি ডাবল প্রশান্ত ওয়ালদেকে দেখিয়ে নিশ্চিত করেছেন যে তিনি তার কাজ সামলাবেন।

এই মুহুর্তে, প্রশান্ত ওয়ালদে পরিচালক অ্যাটলি শাহরুখ খানের আসন্ন ছবির বাকি শু’টিংয়ের জন্য কাজ করছেন। এমনকি তিনি বেশ কয়েকটি বানিজ্যিক বিজ্ঞাপনের কাজও সম্পুর্ন করছেন।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসকে ওয়ালদে বলেন, “অ্যাটলির সঙ্গে শু’টিং পরিকল্পনা অনুযায়ী চলছে।” অন্যান্য বিজ্ঞাপনেও কাজ করা হচ্ছে। আমি ২০ দিন ধরে এই শু’টিং করছি। এবং এটি সাম্প্রতিক সময়ে এটার কোনো পরিবর্তন হয়নি। তিনি আরও বলেছিলেন যে, একমাত্র পরিবর্তন হল যে খান আজকাল সেটে আসছেন না। স্ট্যান্ড-ইন অভিনেতা পাঠান-এর পরবর্তী সময়সূচির জন্য স্পেনে যাওয়ার জন্য প্রস্তুত।

ওয়ালদের মতে, সুপারস্টার তাঁর অনুপস্থিতিতে ক্যামেরা রোলিং বন্ধ করতে মানা করে গেছেন। কারণ তিনি বুঝতে পারেন, তাঁর অনুপস্থিতিতে শু’টিং বন্ধ হলে অনেক কাস্ট এবং ক্রু সদস্যের আয়ে কিভাবে প্রভাব পড়তে পারে।

গত ১৫ বছর ধরে শাহরুখের বডি ডাবল হিসেবে কাজ করছেন প্রশান্ত ওয়ালদে। তিনি জানিয়েছেন, ‘ল’কডা’উনের পর অনেক সমস্যার পর আমাদের কাজ শুরু হয়েছে। শাহরুখ স্যারের জন্য, কাজ অবশ্যই চালাতে হবে। ছবির শু’টিংয়ের জন্য দক্ষিণ থেকে পুরো দল এখানে। ওনার কাজের সঙ্গে লক্ষ লোকের আয় জুড়ে রয়েছ, এটা শাহরুখ স্যার নিজেও জানেন। এ জন্য তিনি আমাদের কাজ বন্ধ করতে বলেননি, এ কারণে কাজ আগের মতোই চালু আছে’।

এই মুহূর্তে সেটের মেজাজ সম্পর্কে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আমরা সবাই পেশাদার হওয়ার চেষ্টা করছি। কিন্তু অন্দর থেকে আমরা সত্যিই অস্বস্তিতে। কারণ কাজ ভালোই চলছিল, শাহরুখ স্যারের সঙ্গে আ’চম’কা এটা কী হয়ে গেল! কিন্তু আমাদের জন্য তিনি সর্বদা সঠিক এবং আমরা তাকে পুরোপুরি বিশ্বাস করি। কারণ আমরা শুধু তার কারণে আজ বেঁচে আছি।’

যদিও অ্যাটলির ছবির শু’টিং কোনো ধরনের বি’ঘ্নতা ছাড়াই চলছে। স্পেনের শিডিউলের জন্য অনেকগুলো অজু’হাত সামনে এসেছে। ওয়ালদে প্রকাশ করেছেন যে, ‘আমরা সকলে সেখানে যাওয়ার জন্য আমাদের ভিসা পেয়ে গেছি, কিন্তু আমরা জানি না কবে আমাদের ফ্লাইট হবে এবং এই পরিস্থিতিতে শাহরুখ স্যার আমাদের সঙ্গে যেতে পারবেন কিনা সেটা জানি না। তিনি কবে আমাদের মাঝে ফিরে আসতে পারবেন সেটাও আমরা আমি জানি না। কিন্তু এটা আমরা হলফ করে বলতে পারি যে, তিনি যা সিদ্ধান্ত গ্রহন করবেন সেটা আমাদের সকলের জন্য ভাল হবে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *