Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কিছুদিন আগে মা হওয়ার খবর দেয়া মাহি এবার বললেন, ‘ঘরে থাকতে দিলো না’

কিছুদিন আগে মা হওয়ার খবর দেয়া মাহি এবার বললেন, ‘ঘরে থাকতে দিলো না’

বাংলা বড় পর্দার অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শারমিন আকতার নিপা। তবে পর্দায় মাহিয়া মাহি নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায় সরব হতে দেখা যায় তাকে। আর এরই আলোকে গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে আরো একটি স্ট্যাটাস শেয়ার করেছেন এই অভিনেত্রী।

সেখানে লেখেন, ‘হাসিতে হইয়াছি পাগল, ঘরে থাকতে দিলো না।’ সঙ্গে যুক্ত করেছেন লাভের ইমোজি।

যদিও মাহির স্ট্যাটাস লাইনগুলো জনপ্রিয় ফোক গান ‘সোনা বন্ধু তুই আমারে করলি রে দিওয়ানা’-এর অংশ। তবে কার কাছে এটি লিখেছেন তা স্পষ্ট করেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, এর আগে একটি বেসরকারি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে বিভিন্ন সময়ে দেওয়া ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে মাহি বলেন, আমি লিখতে পছন্দ করি। ভালো কিছু মনে হলে লিখে ফেলি। আমি রোমান্টিক শব্দ লিখতে পছন্দ করি।

এদিকে মাহি জানিয়েছেন, বিয়ের ঠিক এক বছর পর তিনি অন্তঃসত্ত্বা। বর্তমানে তিনি তার জীবনের সেরা সময় পার করছেন। পরিবারের আদর যত্নে দিন কাটছে তার। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছেন না নায়িকা।

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর ২০১৬ সালে বেশ জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তবে দাম্পত্য কলহের জের ধরে গত ২০২১ সালের জুন মাসে অপুর সঙ্গে সাংসারিক জীবনের ইতি টানেন মাহি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *