Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সাফজয়ীদের লাগেজ ভেঙে ডলার চুরি, এবার ভিন্ন দাবি করলো বিমানবন্দর কর্তৃপক্ষ

সাফজয়ীদের লাগেজ ভেঙে ডলার চুরি, এবার ভিন্ন দাবি করলো বিমানবন্দর কর্তৃপক্ষ

সাফজয়ীরা দেশে ফেরার পর থেকে আলোচনা সমালোচনা যেন থামছেই না। একের পর এক সব ঘটনা ঘটে যাচ্ছে তাদের সাথে। বিশেষ করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাফজয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের দুই সদস্য কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহারের লাগেজ ভেঙে ডলার ও টাকা চুরি হয়েছে। তবে এটি সত্য নয় বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বাংলাদেশ ‍ফুটবল ফেডারেশনের (বাফুফে) সুত্র লাগেজ থেকে অর্থ চুরির বিষয়টি নিশ্চিত করে। সুত্র জানায়, বাংলাদেশ সাফজয়ী নারী দলের সদস্য কৃষ্ণা রানি সরকারের ব্যাগ থেকে ৫০০ ডলার এবং সামসুন্নাহার সিনিয়রের ব্যাগ থেকে ৪০০ ডলার হারিয়েছে।

তবে এই দাবি সত্য নয় জানিয়েছে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ। একটি বিবৃতির মাধ্যমে তারা জানায়, সিসিটিভি ফুটেজ চেক করে দেখা গেছে ফুটবলারদের দাবি সত্য নয়।

এর আগে নেপালে ইতিহাস গড়ে বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে সাবিনার নেতৃত্বাধীন বাংলাদেশ নারী ফুটবল দল। এরপর সেখান থেকে রাজসিক সংবর্ধনা দিয়ে ছাদখোলা বাসে তাদের নিয়ে যাওয়া হয় বাফুফে ভবনে।

এরই মধ্যে বিমানবন্দরে এক অপ্রীতিকর ঘটনা ঘটে। কৃষ্ণাদের লাগেজ ভেঙে ডলার, টাকা ও উপহারসামগ্রী চুরির ঘটনা ঘটে বলে জানা যায়। এ ছাড়াও অনেকের লাগেজের তালা ভাঙা ছিল বলেও জানানো হয়। যেখানে শাড়ি, প্রসাধনীসহ মূল্যবান উপহার সামগ্রী ছিল।

বিমানবন্দরের লাগেজ বেল্টের এক পাশে পড়ে ছিল সাবিনা, কৃষ্ণাদের লাগেজগুলো। বাফুফের পক্ষ থেকে মেয়েদের লাগেজগুলো সংগ্রহ করা হয়। সারাদিনের সংবর্ধনা ও ক্লান্তি শেষে ফুটবলাররা যখন লাগেজ হাতে পান, তখন বিষয়টি তাদের নজরে আসে।

প্রসঙ্গত, এ দিকে দেশে ফেরার পর থেকেই তাদের নিয়ে নানা ধরনের উৎসব করার কথা থাকলেও বাস্তব বলছে ভিন্ন চিত্র। দেশে ফেরার পরে যেন তাদের মূল্যায়ন কমে গেছে আরো বেশি যার একটি ঝলক দেখা গেছে গতকালের সংবাদ সম্মেলনে। বোর্ডের সবাই বসে থাকলেও দাঁড়িয়ে থাকতে দেখা গেছে কোচ এবং বিজয়ী দলের অধিনায়ককে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *