Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তোর অবস্থা এমন করে দিবো, তোর আত্মহনন ছাড়া কোনো পথ খোলা থাকবে না: ছাত্রলীগ নেত্রী

তোর অবস্থা এমন করে দিবো, তোর আত্মহনন ছাড়া কোনো পথ খোলা থাকবে না: ছাত্রলীগ নেত্রী

সাম্প্রতিক সময়ে ইডেন সরকারি মহিলা কলেজ ছাত্রলীগ নেত্রীদের নিয়ে একের পর এক অভিযোগ উঠছে। এবার অভিযোগ উঠলো কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আয়শা ইসলামের বিরুদ্ধে। জানা গেছে, মিম ওই একই কলেজে এক শিক্ষার্থীর শরীরে গরম চা ঢেলে দেয় এবং সেইসাথে হাত ধরে মোচড় দেয়। এই ঘটনার পর ভুক্তভোগী ছাত্রী হল সুপারের নিকট যান এবং সেখানে একটি লিখিত অভিযোগ দেন। জানা গেছে ওই ছাত্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর একজন শিক্ষার্থী।

সোমবার সন্ধ্যায় শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী বাসভবনের ৩১৩ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

লিখিত অভিযোগে বলা হয়, সোমবার সকাল ৯টার দিকে হলের রিডিং রুমের সামনের অংশ দখল করে লেখাপড়া করছিলেন মীমের অনুসারী। চলাচলে বিঘ্ন ঘটায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী তাকে সরে বসতে বলেন। এ সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মীমের অনুসারীরা ভিকটিমকে দেখে নেওয়ার হুমকি দেয়।

সন্ধ্যায় আয়েশা ইসলাম মীম কলেজ ছাত্রলীগের ১০-১২ জন কর্মী ভিকটিম ছাত্রীর কক্ষে ঢুকে তাদের সঙ্গে দুর্ব্যবহার করে। এক পর্যায়ে মগে থাকা গরম চা তার পায়ে ঢেলে দেন এবং হাত মচকে দেন। এ সময় মিম বলেন, তোর অবস্থা এমন করে দিবো, তোর আত্মহনন ছাড়া কোনো পথ খোলা থাকবে না। আরও কিছুক্ষণ মানসিক নি”/র্যাতন করে কক্ষ থেকে দলবলসহ বের হয়ে যান মীম।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আয়েশা ইসলাম মীম গণমাধ্যমকে বলেন, এমন কিছু হয়নি। কেউ আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে। আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম না।’

হল সুপার নাজমুন নাহার অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে আমাদের বৈঠক হয়েছে। এ নিয়ে আলোচনা হবে।

ইডেন কলেজের অধ্যক্ষ সুপ্রিয়া ভট্টাচার্য বলেন, “আমরা ঘটনাটি শুনেছি। হোস্টেল কর্তৃপক্ষ বিষয়টি খতিয়ে দেখছে।

উল্লেখ্য, এর আগে তামান্না জেসমিন রিভা যিনি ইডেন সরকারি মহিলা কলেজের ছাত্রলীগ সভানেত্রী হিসেবে রয়েছেন তার বিরুদ্ধে ওই কলেজের দুই ছাত্রীকে দীর্ঘ সময় আটকে রেখে নি”/র্যাতন করার অভিযোগ ওঠে। সেই সাথে তাদের হুমকি দেয পোশাক খুলে ভিডিও করার। পরবর্তিতে এই ঘটনার একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *