Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আইজিপি বেনজির আহমেদের সাক্ষরে হঠাৎই এক যোগে বদলি করা হলো ৮১ এএসপিকে, প্রকাশ্যে কারন

আইজিপি বেনজির আহমেদের সাক্ষরে হঠাৎই এক যোগে বদলি করা হলো ৮১ এএসপিকে, প্রকাশ্যে কারন

বাংলাদেশের পুলিশ এ আনা হচ্ছে ব্যাপক পরিবর্তন। আর এই কারনে প্রতিনিয়তই পুলিশ এ আনা হচ্ছে বড় বড় সব রদবদল। এবার জানা গেল নতুন খবর।বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ৮১ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তিনি ১১ সেপ্টেম্বর পুলিশ পরিদর্শক থেকে বিসিএস (পুলিশ) ক্যাডারে সহকারী পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পান।

বুধবার (২০ সেপ্টেম্বর) পুলিশ সদর দফতর থেকে বদলির এ তথ্য জানানো হয়। বেনজীর আহমেদ স্বাক্ষরিত পৃথক ৩টি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয় পুলিশের মহাপরিদর্শক (আইজিপি)।

পদোন্নতিপ্রাপ্তদের এপিবিএন, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব), শিল্পাঞ্চল পুলিশ, অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), বিভিন্ন মেট্রোপলিটন পুলিশ, নৌপুলিশ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি), পুলিশ সদরদপ্তর, পুলিশের বিশেষ শাখা (এসবি) ও হাইওয়ে পুলিশে বদলি করা হয়েছে।

এ দিকে শোনা যাচ্ছে নতুন খবর। খুব শীঘ্রই শেষ হতে যাচ্ছে বর্তমান আইজিপি বেনজির আহমেদের মেয়াদ। আর এই কারনে ইতিমধ্যেই ঠিক করা হয়েছে নতুন আইজিপি। জানা গেছে সব কিছু ঠিকঠাক থাকলে এবং আইজিপির মেয়াদ না বাড়ানো হলে বর্তমান র্যাবের মহাপরিচালক হতে যাচ্ছেন নতুন আইজিপি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *