Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / দিনের আলোতে এই ধরনের একটা ঘটনা ঘটে গেল, এই শহরে আমি আর থাকতে চাই না : নায়লা

দিনের আলোতে এই ধরনের একটা ঘটনা ঘটে গেল, এই শহরে আমি আর থাকতে চাই না : নায়লা

গতকাল রোববার (১০ অক্টোবর) সকালে প্রকাশ্যে ছিনতাইকারীর কবলে পড়েন বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও মডেল নায়লা নাঈম। এ ঘটনায় কিছুটা আহত হয়েছেন তিনি। ভক্তদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেবসুকে এ তথ্য নিজেই নিশ্চিত করেছেন গুণী এই অভিনেত্রী

ফেসবুকে নায়লা নাঈম বলেন, ‘আজ দুপুরবেলা ১১টা ৪৫ মিনিটে মগবাজার রেল ক্রসিংয়ে ট্রেন চলে যাবার পরে ট্রেনের সিগনাল ছেড়ে দেয়ার পর রেলক্রসিং পার হওয়ার সময় দুইজন কালোমতন ছেলে দৌড়ে এসে আমার গায়ে জড়ানো সামনের দিকের মোবাইল এবং টুকটাক রাখার যে ব্যাগ সেটা এমনভাবে টানা-হ্যাঁচড়া শুরু করে।

স্কুটি ছিলেন নায়লা উল্লেখ করে বলেন, ‘যেহেতু, pickup কমানো ছিল কারন রেল ক্রসিং পার হচ্ছিলাম, সে অবস্থায় ওদের টানাটানির কারনে আমি স্কুটি নিয়ে বামে পড়ে যাই। একজনের হাতে ধারালো কোনো একটা কিছু থাকায় প্রকাশ্যে অনেক মানুষ থাকলেও কেউ সহজে এগিয়ে আসছিল না এবং আমি পড়ে যাওয়ার পরেও ছেলেটা ঘুরে এসে আমার ব্যাগ ধরে টানাটানি করছিল। পড়ে বাইক থামিয়ে তিনজন মানুষ দৌড়ে এসে আমাকে তুলে দেয়!’

নায়লা নাঈম বলেন, দিনের আলোতে সবার সামনে, এতো মানুষগুলির সামনে এই ধরনের একটা ঘটনা ঘটে গেল। বামে দ্রুতগামী পিকআপের নিচে আমি পড়ে যেতে পারতাম যদি পিকআপটা টান দিতো তাহলে! কনুইতে আঁচড় লেগেছে। হয়তো অল্পের উপর দিয়ে বেঁচে গিয়েছি। কিন্তু, এগুলির সমাধান আসলে কোথায়? এই বিষাক্ত শহরে আমি আর থাকতে চাই না!

প্রসঙ্গত, মডেলিংয়ের মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন নায়লা নাঈম। এভাবে একপর্যায়ে বিজ্ঞাপনেও কাজের সুযোগ পান তিনি। বর্তমানে ঢাকাই চলচ্চিত্রেও জায়গা করে নিয়েছেন নায়লা নাঈম। তবে ব্যক্তিগত জীবনে বহুবার আলোচনায় আসতে হয়েছে তাকে। এছাড়া আইটেম গানের পাররফর্ম করেও আলোচনায় থেকেছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *