Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিজের জীবন দিয়ে ছোট ভাইকে বাঁচিয়ে গেলেন সেই শাহীন

নিজের জীবন দিয়ে ছোট ভাইকে বাঁচিয়ে গেলেন সেই শাহীন

ছোট ভাইকে পানিতে ডুবে যেতে দেখে ততক্ষনাৎ ঘটনাস্থলে ছুটে আসেন বড় ভাই শাহীন। এ সময়ে নিজের জীবনের কথা একটি বারের জন্যও না ভেবে ছোট ভাইকে পানি থেকে তুলতে সক্ষম হন তিনি। তবে ছোট ভাইকে বাঁচাতে পারলেও পানিতে তলিয়ে যান শাহীন নিজেই। এরপর দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে তার মৃতদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে রাঙ্গুনিয়া উপজেলা ক্যাম্পাসের পুকুরে এ ঘটনা ঘটে।

শাহীন রাঙ্গুনিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের লক্ষীরখিল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মকর্তা কামরুজ্জামান সুমন জানান, দুপুরের দিকে উপজেলা ক্যাম্পাসের পুকুরে গোসল করতে যায় বেশ কয়েকজন কিশোর। এ সময় সজিব উদ্দিন নামে এক কিশোর পানিতে ডুবে যেতে দেখে তাকে বাঁচাতে এগিয়ে আসেন বড় ভাই শাহীন। ছোট ভাইকে টেনে আনতে পারলেও সে নিজে পুকুরে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে তার নিথর দেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এদিকে এ বিষয়ে চিকিৎসক ডা. জান্নাতুল আদনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, শাহীনকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। বাহিনীকে মৃত্যুতে গোটা পরিবার-পরিজনদের মাঝে নেমে এসেছে শোকের কালো ছায়া।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *