Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তোর এমন অবস্থা করব যে, তুই আত্মহনন করতে বাধ্য হবি : ছাত্রীকে হুমকি ইডেন ছাত্রলীগ নেত্রীর

তোর এমন অবস্থা করব যে, তুই আত্মহনন করতে বাধ্য হবি : ছাত্রীকে হুমকি ইডেন ছাত্রলীগ নেত্রীর

সম্প্রতি গত কয়েকদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া একটি অডিওতে ছাত্রলীগ নেত্রী রিভার বিরুদ্ধে শিক্ষার্থীদের হল রুম থেকে বের করে দেয়ার হুমকির অভিযোগে উঠায় গোটা দেশজুড়ে হয় তুমুল আলোচনা-সমালোচনা। তবে এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার এক শিক্ষার্থীর গায়ে গরম চা ঢেলে দেয়ার অভিযোগ উঠেছে আরেক ইডেন ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে।

হলের হলের পাঠকক্ষে প্রবেশের জায়গা চাওয়া নিয়ে ঝগড়া। এর জেরে ইডেন কলেজ ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে ছাত্রীর গায়ে গরম চা ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ছাত্রীর অভিযোগ, তার হাত মচকে দেয়া হয়েছে। এ ঘটনায় তিনি সুপার নাজমুন নাহারের কাছে লিখিত অভিযোগ করেন।

অভিযুক্ত আয়েশা ইসলাম মীম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি সভাপতি তামান্না জেসমিন রিভার অনুসারী বলে জানা গেছে। নির্যা”তি’তা ২০১৬-১৭ সেশনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তর ছাত্রী।

লিখিত অভিযোগে বলা হয়, সোমবার সন্ধ্যায় কলেজের শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী বাসভবনের ৩১৩ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে। এর আগে সকাল ৯টার দিকে মীমের অনুসারী এক ছাত্রী হলের পাঠকক্ষের প্রবেশ পথ দখল করে টেবিলে বসে ছিল। এতে বিঘ্ন সৃষ্টি হওয়ায় ভুক্তভোগী শিক্ষার্থী তাকে একপাশে বসতে বলেন। এ সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মীমের অনুসারী ভিকটিমকে বলেন, ‘আমি দেখব তুমি এই কলেজে কিভাবে পড়ো। ‘

সন্ধ্যায় আয়েশা ইসলাম মিমসহ ১০ থেকে ১২ জন কলেজ ছাত্রলীগ কর্মী ভিকটিম ছাত্রীর কক্ষে ঢুকে তাদের সঙ্গে দুর্ব্যবহার করে। একপর্যায়ে সে মগে থাকা গরম চা ঢেলে দেন এবং তার হাত মচকে দেন। পরে মিম রুমের সবাইকে চলে যেতে বলেন। এ সময় তিনি বলেন, তোর এমন অবস্থা করব যে তুই আ’ত্ম’হন’ন’ করতে বাধ্য হবি। তবে ভিকটিমের রুমমেটরা বাইরে আসতে অস্বীকৃতি জানালে মীম তাকে কিছুক্ষণ মানসিক নি’র্যা’ত’ন করে দলবল নিয়ে রুম ছেড়ে চলে যায়।

অভিযোগপত্র পাওয়ার সত্যতা স্বীকার করে হল সুপার নাজমুন নাহার বলেন, ‘এ বিষয়ে আমাদের মিটিং আছে। সেখানে এ বিষয়ে আলোচনা হবে। ’

এদিকে এ অভিযোগের আলোকে ওই ছাত্রলীগ নেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকর করে জানান, ঘটনার সময়ে তিনি সেখানে উপস্থিতই ছিলেন না, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে বলেও দাবি করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *