Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / শিল্পী আকবরকে নিয়ে দুঃসংবাদ দিলেন স্ত্রী, বললেন দেখি আল্লাহ কি করেন

শিল্পী আকবরকে নিয়ে দুঃসংবাদ দিলেন স্ত্রী, বললেন দেখি আল্লাহ কি করেন

এই মুহূর্তে হাসপাতালের বিছানায় জীবন ও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন দেশের এক সময়ের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী ও ইত্যাদি খ্যাত তারকা আকবর আলী। সম্প্রতি শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর জানতে পারেন, তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। এমনকি পায়ে পচন ধরার কারণে তার একটি পা’ও কেটে ফেলতে হবে বলেও জানান চিকিৎসক।

গত বুধবার (১৪ সেপ্টেম্বর) থেকে কণ্ঠশিল্পী আকবর এখনও হাসপাতালে ভর্তি। বৃহস্পতিবার তার ডান পায়ে অ’স্ত্রোপ’চার করা হয়। সোমবার তার পায়ে দ্বিতীয় দফা অস্ত্রোপচার হয়।

গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে আকবরের স্ত্রী কানিজ ফাতেমা বলেন, ‘আকবরের শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। দুই দফা অস্ত্রোপচারে পায়ের প’চা মাংস ‘কে”টে’ ফেলা হয়। এখন ড্রে’সিং চলছে। পায়ে’র পচ’ন হাড় পর্যন্ত পৌঁছেছে।’

চিকিৎসকের বরাত দিয়ে ফাতেমা আরও বলেন, সম্ভবত পা ‘কে”টে’ ফেলতে হবে। কারণ জীবা’ণু হাড়ে ‘পৌঁ’ছে গেছে। পা না কাটলে ছড়িয়ে পড়বে। তবে পা কে’টে ফেলার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেননি চিকিৎসক। দেখি আল্লাহ কি করেন! সবাই তার জন্য দোয়া করবেন। সুস্থ হয়ে নিশ্চয়ই সবার কাছে ফিরে আসবেন তিনি।

এদিকে এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে আকবরের শারীরিক অসুস্থতার কথা জানান মেয়ে অথৈ। বাবার দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *