Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার রনির শারীরিক অবস্থা জানালো চিকিৎসক

এবার রনির শারীরিক অবস্থা জানালো চিকিৎসক

মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনির পুলিশ প্রতিষ্ঠাবার্ষিকী এক অনুষ্ঠানে বি/স্ফোরণে দ/গ্ধ হন। পরে তাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। বি/স্ফোরণে তার শরীরের অনেকাংশ দ/গ্ধ হয়। তবে এখনো তার শারীরিক অবস্থার উন্নতি হয়নি বলে জানা যায়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বি/স্ফোরণে দ/গ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থা একইরকম।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, রনির শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। দুপুর ১টায় মেডিকেল বোর্ড বসবে। তারপর বিস্তারিত বলা যাবে।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে বি/স্ফোরণে আবু হেনা রনিসহ পাঁচজন দ/গ্ধ হন। তারা হলেন জিল্লুর রহমান, মোশাররফ হোসেন, রুবেল হোসেন ও ইমরান হোসেন।

জানা যায়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। অন্যদিকে অনুষ্ঠান শুরুর আগেই অতিথিদের নিয়ে যাওয়া হয় উদ্বোধনী মঞ্চে। সেখানে প্রধান অতিথির হাতে বেশকিছু বেলুন দেওয়া হয়। কিন্তু বার বার চেষ্টার পরও বেলুনগুলো উড়ছিল না। পরে পায়রা উড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রীসহ অন্য অতিথিরা অনুষ্ঠানের উদ্বোধন করে মূল মঞ্চের দিকে চলে যান।

এরপর বেলুনগুলো নিয়ে যাওয়া হয় উদ্বোধনী মঞ্চের পেছনে। কিছুক্ষণ পর বি/স্ফোরণের শব্দ শোনা যায়। উদ্বোধন মঞ্চের পেছনে সবগুলো বেলুনই বি/স্ফোরিত হয়। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচ জন দ/গ্ধ হন।

বি/স্ফোরণে রনির শ্বাসনালী ও একটি কান পুড়ে যায়। তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে।

প্রসঙ্গত, তার শরীরের অবস্থা উন্নয়ন না হওয়ায় মেডিকেল বোর্ড বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মেডিকেল বোর্ড মিটিং পরে তার সম্পর্কে বিস্তারিত জানাতে পারবে বলে তথ্য প্রদান করা হয়েছে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *