Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পন্থ হতে দূরে রাখুন নিজেকে, উর্বশীকে নেটিজনদের আবেদন

পন্থ হতে দূরে রাখুন নিজেকে, উর্বশীকে নেটিজনদের আবেদন

গেল ৪ঠা অক্টোবর ছিল ভারতের নামকরা উইকেটরক্ষক এবং দিল্লি ক্যাপিটালের একাদশের নাম কু’ড়ানো অধিনায়ক ঋষভ পন্থের জন্মদিন। যেহেতু আইপিএল শুরু হয়েছে তাই পন্থের ব্যস্ততা বেড়েছে তার অধিনায়কত্বের মাঝে। বলিউডের আবেদনময়ী অভিনেত্রী উর্বশী রাউতেলা তার যেদিন জন্মদিন সে দিন এই ক্রিকেট তারকাকে নিয়ে শুভেচ্ছা না জানিয়ে তার এক দিন পরে শুভেচ্ছা জানিয়ে বিপাকে পড়েছেন। এই নায়িকা নেটিজেনদের ট্রলের শি’/কা’র হয়েছেন।

পন্থের অধিকাংশ ভক্তই উর্বশীকে আবেদন করেছেন, তিনি যেন ভারতীয় এই তারকার থেকে দূরে থাকেন! সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে। সেই কথা মাথায় রেখেই ভক্তরা চাইছেন উর্বশীর ছায়া যেন পন্থের ওপর না এসে পড়ে! কিন্তু এখন প্রশ্ন, কেন পন্থের ভক্তরা উর্বশীকে দূরে থাকতে বলছেন!

২০১৮ সালে উর্বশীর সঙ্গে পন্থের প্রেমের খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু পরে দু’জনেরই ছাড়াছাড়ি হয়ে যায়।

জানা গেছে, পান্থ সামাজিক যোগাযোগ মাধ্যম এবং সেই সাথে হোয়াটসঅ্যাপে অভিনেত্রী উর্বশীকে ব্লক করেছেন। পান্থ বর্তমান সময়ে প্রেমে মজেছেন দেরাদুনের একজন ইন্টেরিয়র ডিজাইনারের সাথে। ঐ ডিজানারের নাম ইশা নেগি। তিনি এ বিষয়টি নিয়ে রাখঢাক না করেই নিজেও জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনের ছবি একসাথে পোস্ট করতেও দেখা গেছে। যার কারণে তার ভক্ত যারা আছেন তারা উর্বশী যে দৃষ্টিভঙ্গি দেখিয়েছেন সেটাকে ভালোভাবে দেখছেন না।
খবর টাইমস অব ইন্ডিয়ার।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *