Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / হটাৎই বিনপি নেতা গয়েশ্বরের বাড়িতে অভিযান বিচ্ছিন্ন করা হয়েছে গ্যাস সংযোগ, জানা গেল কারন

হটাৎই বিনপি নেতা গয়েশ্বরের বাড়িতে অভিযান বিচ্ছিন্ন করা হয়েছে গ্যাস সংযোগ, জানা গেল কারন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর অন্যতম বড় একজন নেতা গয়েশ্বর চন্দ্র রায় আলোচনায় এসেছেন এবার ভিন্ন একটি বিষয় নিয়ে। জানা গেছে টানা ৩০ মাসের বিল বকেয়া থাকায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড রায়েরবাজার শেরেবাংলা সড়কে গয়েশ্বরের বাড়িতে অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিতাস গ্যাস কর্তৃপক্ষ জানায়, চলতি বছরের জুলাই পর্যন্ত (৩০ মাস) আড়াই লাখ টাকার বিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের বাসায় সাতটি ডাবল বার্নার রয়েছে। যার জন্য বকেয়া বিল ছিল ১ লাখ ৭০ হাজার ৩৬৮ টাকা। তিনি ২০২০ সালের জানুয়ারিতে সর্বশেষ বিল জমা দিয়েছেন। যদিও তিনি এই বছরের জুলাই পর্যন্ত (৩০ মাস) কোনো বিল পরিশোধ করেননি, তবুও তিনি নিয়মিত চুলা ব্যবহার করছেন।

এ দিকে এ নিয়ে সরাসরি কথা বলেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।তারা জানিয়েছেন জরিমানাসহ বকেয়া সব টাকা পরিশোধ করার পরেই আবারো নতুন করে তার বাড়িতে দেয়া হবে গ্যাস সংযোগ।

About Rasel Khalifa

Check Also

তোফাজ্জল হত্যাকাণ্ডের ঘটনায় আটক ছয়জনের পাঁচজনই ছাত্রলীগের

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক মুসলিম হলে মোবাইল চুরির অভিযোগে তোফাজ্জল হোসেন নামে এক যুবককে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *