Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / তাকে বিয়েই করতে হবে: পুলিশ সদস্যের বাড়িতে গিয়ে নাছোড়বান্দা কলেজছাত্রী

তাকে বিয়েই করতে হবে: পুলিশ সদস্যের বাড়িতে গিয়ে নাছোড়বান্দা কলেজছাত্রী

রাজধানী ঢাকার ধামরাইয়ে এক পুলিশ সদস্যকে বিয়ের দাবিতে তার বাড়িতে গিয়ে অনশনে বসেছেন এক কলেজ ছাত্রী। সূতিপাড়া ইউনিয়নাধীন শিমুলিয়া নামক গ্রামে ওই পুলিশ সদস্যের বাড়িতে গিয়ে দুইদিন ধরে অবস্থান করছেন ওই কলেজছাত্রী। জানা গেছে, তিনি আমৃত্যু অনশন চালিয়ে যাবেন।

ঢাকার ধামরাইয়ে বিয়ের দাবিতে পুলিশ সদস্যের বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী। সুতিপাড়া ইউনিয়নের সিন্ধুলিয়া গ্রামের পুলিশ সদস্যের বাড়িতে গত দুই দিন ধরে অনশন করছেন ওই শিক্ষার্থী। তবে ছাত্রীর অনশনের পর ওই পুলিশকর্মীর বাবা-মা বাড়ি ছেড়ে চলে যান। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের সিন্ধুলিয়া গ্রামের আব্দুল হাকিম আলীর ছেলে পুলিশ কনস্টেবল রাশেদুল ইসলাম পার্শ্ববর্তী নান্নার ইউনিয়নের গোড়াকান্দা গ্রামের মমিনুল ইসলামের কলেজ পড়ুয়া মেয়ে মাসুমার সাথে প্রেম করে আসছিল।

প্রেমের একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দিয়ে মানিকগঞ্জসহ বিভিন্ন স্থানে শারীরিক সম্প”র্কও করে। সম্প্রতি মাসুমা রাশেদুল ইসলাম বিয়ের কথা বললে তিনি সটকে পড়ার চেষ্টা করে এবং নানা তালবাহানা দেখান। উপায় না পেয়ে শুক্রবার বিয়ের দাবিতে প্রেমিক রাশেদুল ইসলামের বাড়িতে যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই বাড়িতেই অনশন করছেন ওই কলেজছাত্রী।

মাসুমা বলেন, বিয়ের ইচ্ছা দেখিয়ে আমার সঙ্গে শারীরিক স”ম্পর্ক করে। তাই তাকে বিয়েই করতে হবে। তা না হলে ঐই পুলিশ সদস্যের বাড়িতে আত্মহননের করবেন, এমনটাই জানিয়েছেন ওই ছাত্রী। এদিকে এ বিষয়ে প্রেমিক পুলিশ সদস্যের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার সাথে কথা বলা যায়নি। পুলিশ সদস্যের বাবা হাকিম আলী এবং তার মা বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন, যার কারণে তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *