Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হঠাৎ হাসপাতালে ভর্তি কাদের সিদ্দিকী, সকলের নিকট চাইলেন দোয়া

হঠাৎ হাসপাতালে ভর্তি কাদের সিদ্দিকী, সকলের নিকট চাইলেন দোয়া

বঙ্গবীর উপাধি প্রাপ্ত কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয় এবং সেখানে তাকে ভর্তি করা হয়েছে। গতকাল অর্থাৎ বুধবার সকালের দিকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হয় এবং চিকিৎসকেরা তাকে দ্রুত ভর্তি করার জন্য পরামর্শ দেন। তার অবস্থা সম্পর্কে আর কিছু জানা যায়নি।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী।

তিনি জানান, কাদের সিদ্দিকীকে গতকাল সকালে বিএসএমএমইউতে ভর্তি করা হয়েছে। তিনি বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা. রসুল আমিনের অধীনে কার্ডিওলজি বিভাগে ভর্তি।

ভর্তির পরপরই তার সুচিকিৎসা নিশ্চিত করতে অধ্যাপক ডা. একেএম ফজলুর রহমান, প্রফেসর ডা. মুহাম্মদ আবুল হাসনাত, প্রফেসর ড. সোহেল মাহমুদ আরাফাত, প্রফেসর ডা. মো: শহীদুল্লাহ সবুজ ও ডা. মো. রাসুল আমিনের সমন্বয়ে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী আজ কাদের সিদ্দিকীর এনজিওগ্রাম করা হয়েছে।

ইকবাল সিদ্দিকী বঙ্গবীর কাদের সিদ্দিকীর সুস্থতার বিষয়ে দেশের মানুষের নিকট দোয়া চেয়েছেন বলেও উল্লেখ করেছেন। রাজনীতিতে বঙ্গবীর কাদের সিদ্দিকী একটি অন্যতম নাম। তিনি মুক্তিযুদ্ধে অসামান্য অবদান রাখেন। তবে তার সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে কিছু এখনও জানা যায়নি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *