Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এলাকায় এমপি মনিরের প্রবেশ রোধে ছাত্রলীগ রাতদিন চালাচ্ছে মহড়া

এলাকায় এমপি মনিরের প্রবেশ রোধে ছাত্রলীগ রাতদিন চালাচ্ছে মহড়া

সাম্প্রতিক সময়ে নুরুল ইসলাম মনির যিনি বামনা-পাথরঘাটা আসনের বিএনপি’র সাবেক এমপি তাকে বরগুনায় প্রবেশে বাধা দেওয়ার জন্য ছাত্রলীগের নেতাকর্মীরা দিন এবং রাতে পালা করে পাহারা দিচ্ছেন। এতে করে ঐ এলাকায় আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে। তবে এই ঘটনায় ক্ষুদ্ধতা ব্যক্ত করেছেন নুরুল ইসলামের সমর্থকেরা।

সাবেক এমপি নুরুল ইসলামের প্রবেশ ঠেকাতে রাতভর মহড়া চালিয়েছে ছাত্রলীগ। বরগুনা জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সবুজ মোল্লা বলেন, নুরুল ইসলাম মনিকে এলাকায় ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। তার সন্ত্রাসী বাহিনী নিয়ে যাতে বরগুনায় প্রবেশ করতে না পারে সেজন্য রোববার রাতে শহরের প্রবেশ পথে সতর্ক ছিলাম। আমরা এখনো মাঠে আছি।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি আলীদ মুক্তি বলেন, “৪ সেপ্টেম্বরের ঘটনার পর থেকে আমরা সতর্ক রয়েছি। কোনোভাবেই দুর্বৃত্তদের ওই এলাকায় ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া হবে না। জানা যায়, রবিবার পাথরঘাটায় নিজ গ্রাম নাচনাপাড়ায় প্রবেশের মুখে প্রথমে এলাকাবাসী পরে আওয়ামী লীগ কর্মীদের প্রতিরোধের মুখে পড়েন। এতে করে দুই পক্ষের সংঘ”র্ষে আহ”ত হন অর্ধশতাধিক।

এ ঘটনায় সোমবার ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু বাদী হয়ে নুরুল ইসলাম মনি, তার ভাই পাথরঘাটা বিএনপির আহ্বায়ক ও অজ্ঞাত ৪ শতাধিক ব্যক্তিসহ ৯৯ জনের নামে মামলা করেন।

তবে এই ধরনের মহড়া দেওয়াকে দেশে একজন নেতার নাগরিক অধিকার হরন করা হচ্ছে বলে দাবি করেন বিএনপির নেতাকর্মীরা। তাদের দাবি তিনি তার এলাকায় কেন ঢুকতে পারবেন না দেশে আইনের লঙ্ঘন হয় সেটা এই সাবেক এমপির অবস্থা দেখে স্পষ্ট হচ্ছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *