Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শেষ পর্যন্ত না ফেরার দেশে চলে গেলেন কলেজ শিক্ষিকা মুনা

শেষ পর্যন্ত না ফেরার দেশে চলে গেলেন কলেজ শিক্ষিকা মুনা

সাম্প্রতিক সময়ে কুমিল্লায় রান্নাঘরের গ্যাসের আগুনে দগ্ধ হন একজন কলেজ শিক্ষিকা এবং তিনি চিকিৎসাধীন অবস্থায় চলে যান না ফেরার দেশে। জানা যায়, রান্নাঘরে গ্যাস লিকেজ থেকে গ্যাস বের হওয়ার পর এই দুর্ঘটনা ঘটে। গতকাল রবিবার অর্থাৎ ৪ঠা সেপ্টেম্বর সন্ধ্যার দিকে রাজধানীতে অবস্থিত শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে জীবন যুদ্ধে পরাজিত হয়ে না ফেরার দেশে চলে যান।

শিক্ষিকা তাহমিনা মুনা (৩২) কুমিল্লার দেবিদ্বার উপজেলার নবীবাদ এলাকায় অবস্থিত কুমিল্লা মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক ছিলেন। তার বাবার বাড়ি কুমিল্লা শহরের পাথুরিয়াপাড়া এলাকায়।

মুনার স্বামীর বাড়ি জেলার চান্দিনা উপজেলার হারং গ্রামের ভূঁইয়া বাড়িতে। তার ২ বছর ৩ মাস বয়সী একটি মেয়ে রয়েছে। রোববার রাতে মুনার স্বামী নাট্যকার ও আবৃত্তিকার সুমন সালাহউদ্দিন তার প্রয়ানের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৯ আগস্ট রাতে নগরীর রেইসকোর্স ভাড়া বাসায় গ্যাসের আগুনে তার স্ত্রী দগ্ধ হন। মুনাকে রক্ষা করতে গিয়ে সে নিজেও আহত হয়। পরে বাড়ির লোকজন তাদের উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করে।

সুমন সালাউদ্দিন জানান, চিকিৎসক জানিয়েছেন- মুনার কোমরসহ শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে গেছে। তবে আমরা আশা ছাড়িনি। অবশেষে মুনা আমাদের ছেড়ে চলে গেল। অবস্থা আশ”ঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়।

জানা গিয়েছে যে, কলেজ শিক্ষিকা মুনা ২০০৭-২০০৮ শিক্ষাবর্ষে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বাংলা বিভাগে অধ্যয়ন করতে। তিনি একজন মেধাবী ছাত্রী ছিলেন। এরপর তিনি সেখান থেকে বের হওয়ার পর ২০১৫ সালের দিকে কুমিল্লা মডেল কলেজে লেকচারার হিসেবে যোগদান করেন এবং শিক্ষিকা হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছিলেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *