Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আদালতে আরিয়ানের সঙ্গে কে এই পূজা দদলানি

আদালতে আরিয়ানের সঙ্গে কে এই পূজা দদলানি

মাদক আইনে করা মামলায় গ্রেপ্তারের পর থেকেই আরিয়ানের পাশে সব থেকে বেশি দেখা গেছে তাকে। বিশেষ করে, এনসিবির দপ্তর থেকে শুরু করে আদালত প্রাঙ্গণসহ প্রায় সব জায়গাতেই ছিলেন তিনি। আর এ নিয়েই শুরু হয় নতুন গুঞ্জন উঠেছে।

তবে এরই মধ্যে জানা গেছে, তিনি আর কেউ নন, শাহরুখের ম্যানেজার পূজা দদলানি। দীর্ঘ এক যুগ ধরে তিনি শাহরুখের পাশে রয়েছেন।

এদিকে এনসিবিকে দেওয়া আরিয়ানের বিবৃতিতেও নাকি উঠে এসেছে পূজার নাম। সেখানে আরিয়ান বলেছিলেন, ম্যানেজার পূজার কাছ থেকে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে ব্যস্ত বাবার সঙ্গে দেখা করতে হয়।

আরিয়ান খানের ঘটনায় পাপারাজ্জি ও সংবাদমাধ্যমকে এড়াতে চায় খান পরিবার। তাদের হয়ে তাই এনসিবি, আদালত, হাসপাতাল—সব জায়গায় দায়িত্ব পালন করছেন পূজা। খবর অনুযায়ী আরিয়ানকে গ্রেপ্তারের পরে গৌরী খানকে একবার এনসিবি অফিসে দেখা গিয়েছিল।

পূজা দদলানি শুধু শাহরুখ খানের সিনেমা–সম্পর্কিত বিষয়গুলোই দেখভাল করেন না, তাঁর ব্র্যান্ড এনডোর্সমেন্ট, তাঁর ক্রিকেট দল কলকাতা নাইট রাইডার্সসহ অন্য অনেক বিষয়েরও দেখাশোনা করেন তিনি। ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। অভিনেতা দিলীপ কুমারের শেষকৃত্যে শেষ তাঁকে শাহরুখ খানের সঙ্গে দেখা গেছে।

কাজের পাশাপাশি শাহরুখের পরিবারের সঙ্গেও পূজার বেশ সখ্য। প্রায়ই পূজাকে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুহানা, আরিয়ান ও আব্রামকে নিয়ে পোস্ট দিতে দেখা গেছে। তা ছাড়া বৃহস্পতিবার আরিয়ান খানের শুনানি শেষে তিনি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, ‘ধন্যবাদ, মাতা রানি’।

৪৫ বছর বয়সী পূজা বিবাহিত। আছে এক মেয়ে। তিনি অভিনেত্রী দিয়া মির্জার আত্মীয়। দিয়ার স্বামী বৈভব রাখির সঙ্গে পারিবারিকভাবে যুক্ত পূজা।

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী পূজার মোট সম্পত্তির পরিমাণ ৪৫ কোটি রুপি। যদিও তাঁর পারিশ্রমিকের তথ্য পাওয়া যায়নি।

মাদক-কাণ্ডে গ্রেপ্তার হওয়ার পরে সবশেষ গত বৃহস্পতিবার আরিয়ান খানকে আদালতে তোলা হয়েছিল, বিচারক তাঁকে ১৪ দিনের জন্য জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এরপর শুক্রবার (৮ অক্টোবর) ফের আদালতে তার জামিন কর হলেও, এ আবেদনা সাড়া দেননি বিচারক। এদিকে ছেলের গ্রেপ্তারের পর থেকে নানা সমস্যার মুখোমুখি হতে হচ্ছে শাহরুখ খানকে। এমনকি তাকে নিয়ে হচ্ছে নানা ট্রলও। তবে জানা গেছে, ছেলের চিন্তায় নাওয়া-খাওয়া অনেকটা ছেড়েই দিয়েছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *