Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / যাই ঘটুক না কেন, প্রধানমন্ত্রী এবার জানিয়ে দিলেন তার কঠোর সিদ্ধান্তের কথা

যাই ঘটুক না কেন, প্রধানমন্ত্রী এবার জানিয়ে দিলেন তার কঠোর সিদ্ধান্তের কথা

বাংলার মানুষের ভালোবাসার একজন মানুষের নাম হলো শেখ হাসিনা। তিনি জনগনের এতটাই শ্রদ্ধা ও ভালোবাসার একজন মানুষ সেটা আসলে ভাষায় প্রকাশ করা যাবেনা। জনগন তাকে পরপর তিনবার নির্বাচনে জয়যুক্ত করেছেন। প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর থেকে দক্ষ হাতে দেশ পরিচালনা করে যাচ্ছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন কারও কাছে হাত পাতবো না।

বিশ্ব পরিস্থিতির কথা মাথায় রেখে সব ক্ষেত্রে মিতব্যয়ী হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, পৃথিবীতে যুদ্ধ হলে আমরা নিজেদের খাদ্য তৈরি করব। যাইহোক, আমি কাউকে স্পর্শ করব না। তাই তিনি সবাইকে আরও বেশি উৎপাদনশীল হওয়ার আহ্বান জানান।

রোববার (৪ সেপ্টেম্বর) বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ কথা বলেন। ঝালকাঠির রাজাপুর ও পিরোজপুরের বেকুটিয়া মহাসড়কের মধ্যবর্তী কচা নদীর ওপর সেতুটি নির্মিত হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে শেখ হাসিনা বলেন, চলমান যোগাযোগ অবকাঠামো চালু হলে দেশের অর্থনীতির আরও উন্নতি হবে। ইউক্রেন-রাশিয়া যুদ্ধ এবং মার্কিন নিষেধাজ্ঞা মুদ্রাস্ফীতিকে বাড়িয়ে তোলে। তাই বিদ্যুৎ ও পানি ব্যবহারে সবাইকে আগের চেয়ে বেশি মিতব্যয়ী হতে হবে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর দক্ষ ও সুবিক্ষণতাপূর্ণ পরিচালনার কারণেই দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। ধীরে ধীরে সকল সংকট করা হচ্ছে দূরীভূত এবং সেই সাথে জনগনের জীবন মান হচ্ছে অকল্পনীয়ভাবে উন্নত। সবাই আশা করছেন এবারের সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো আসবেন ক্ষমতায়।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *