Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার বিজয় নিয়ে আশার কথা শোনালেন মির্জা ফখরুল

এবার বিজয় নিয়ে আশার কথা শোনালেন মির্জা ফখরুল

ক্ষমতাসীন দল আওয়ামী লীগকে সরকার থেকে উৎখাত করতে মাঠে নামছে বিএনপি এবং সক্রিয় ভাবে আন্দোলন চালিয়ে যাওয়ার চেষ্টা করছে। দেশের কোথাও কোথাও এই আন্দোলন বেগবান করার চেষ্টা করা হচ্ছে। এদিকে আ.লীগের তরফ থেকে বলা হয়েছে, বিএনপি আন্দোলনের নামে যদি কোনো ধরনের হামলা বা ভাঙচুরের ঘটনা ঘটায় তাহলে কোনো রকম ছাড় দেয়া হবে না। এদিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি এবার আর কোনভাবেই পরাজয় মেনে নেবে না এবং পরাজিত হবে না। বিজয় ছাড়া কোন বিকল্প নেই।

শনিবার (৩ সেপ্টেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ফখরুল বলেন, পুলিশ ও আওয়ামী লীগ সরকার বিএনপিকে কোনো ছাড় দেবে না। জনগণের শক্তি দিয়ে ছাড় পেতে হবে। আমরা বিভ্রান্ত হতে পারি না। ভোলায় নূর আলম, নারায়ণগঞ্জে আবদুর রহিম ও শাওনের আত্মত্যাগ বৃথা যেতে দেওয়া যাবে না।

তিনি বলেন, সরকার বিএনপির আন্দোলনকে ভিন্ন খাতে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। এ জন্য অত্যন্ত সতর্কতার সঙ্গে প্রতিটি পদক্ষেপ নিতে হবে।

বিএনপির এই নেতা বলেন, লড়াই করতে হবে। আমাদের তো বয়স অনেক হয়েছে। আমরা ছাত্র অবস্থা থেকেই এই লড়াই লড়ে চলেছি। আমাদেরও এই লড়াই চালিয়ে যেতে হবে। আর এই লড়াইয়ের দায় আজ তরুণ সমাজের ওপর এসে পড়েছে।

উল্লেখ্য, বিএনপি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া নির্বাচনে যাবে না, এমনটাই বলে আসছে। তবে মির্জা ফখরুলের বক্তব্যের মাধ্যমে এবার উঠে আসলো ভিন্ন তথ্য। তার এই বিজয়ের বক্তব্য দিয়ে বোঝা যায় বিএনপি নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হবে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *