Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বঙ্গবন্ধুকে জানা কিসের কাজ সেই বিষয়ে এইবার বললেন হায়াতুল ইসলাম আকঞ্জি

বঙ্গবন্ধুকে জানা কিসের কাজ সেই বিষয়ে এইবার বললেন হায়াতুল ইসলাম আকঞ্জি

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ছিলেন বাংলা মায়ের বীর সন্তান এবং সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী। তিনি না থাকলে বাংলাদেশের স্বাধীনতা কখনই অর্জন করা সম্ভব হতো না। বাংলাদেশের জাতির পিতা হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। সম্প্রতি জানা গেছে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান পরামর্শক (শিক্ষা) হায়াতুল ইসলাম আকঞ্জি।

বছর বছর শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক শেখ মুজিবুর রহমানকে একটি সওয়াবের বিষয় মন্তব্য করতে হবে বলে মন্তব্য করেছেন সিলেট সিটি প্রধান সিটি কর্পোরেশনের (শিক্ষা) হায়াতুল ইসলাম আঞ্জি।

তিনি বলেন- ‘সওয়াব বুঝো তো, সওয়াব। এটি কল্যাণী বিষয় হবে কিন্তু। তিনি এক বিশাল মানুষ। এ তথ্য জানতে আমাদের কিন্তু আজীবন সম্ভব নয়, গবেষণাও। আমাদের জন্য সওয়াবের কাজ।

সপ্তাহে ২ সেপ্টেম্বর (সপ্তাহে সিলেট জেলা বিএনপিতে সিলেট সিটি কর্পোরেশন এলাকায় ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সংগ্রামী গল্প’ বইয়ের কুইজ বিজয়ী বিজয়ী দলের শীর্ষ স্থানীয় কথায় কথায় নিজের বিএনপি এ বলেন সিলেট জেলা পরিষদের সদস্যরা।

ভোটের প্রধান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বিজয়ীদের মধ্যে রাজনৈতিক নেতা পররাষ্ট্রমন্ত্রী ড. পাল আবদুল মোমেন শান্তি।

প্রসঙ্গত, বং্গবন্ধগু শেখ মুজিবর রহমান তার সারা জীবন অতিবাহিত করেছেন বাংলার মানুষের সার্বিক উন্নয়নের জন্য। তার আত্মত্যাগ বাংলার মানুষ কোনোদিনি ভুলতে পারবেনা। তার মতো এমন মহান নেতা আর দ্বিতীয়টি আসবে কিনা সন্দেহ আছে।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *